Airtel-এর সেরা প্ল্যান: রোজ মাত্র 5 টাকা খরচে পাবেন কল, ডেটা থেকে শুরু করে OTT বেনিফিট

Avatar

Published on:

Airtel Best Recharge Plan

বর্তমানে ভারতের টেলিকম বাজারে সক্রিয় (পড়ুন চর্চিত) দুটি নাম Reliance Jio এবং Bharti Airtel। বিগত কয়েক বছর ধরে এই দুটি সংস্থা গ্রাহকদের সেরা পরিষেবা দেওয়ার পাশাপাশি একে অপরের থেকে এগিয়ে থাকার জন্য প্রতিযোগিতা চালাচ্ছে; তাছাড়া উভয়ে বেশি ইউজার পেতেও মরিয়া। সেক্ষেত্রে এই লক্ষ্যপূরণের উদ্দেশ্যে Jio, Airtel যেসব পদক্ষেপ নিচ্ছে, তার মধ্যে একটি হল গ্রাহকদের চাহিদা অনুযায়ী সুলভ মূল্যে নানাবিধ সুবিধাযুক্ত প্ল্যান অফার করা; ফলত দুই টেলকোরই প্ল্যান পোর্টফোলিওতে প্রচুর রিচার্জ অপশন আছে। তবে আপনি যদি Airtel-এর সিম ব্যবহার করেন এবং এই মুহূর্তে কম টাকা খরচ করে ডেটা, ফ্রি কল-এসএমএসের সাথে OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদনটি আপনারই জন্য। এখানে আমরা কোম্পানির সবচেয়ে সস্তা বার্ষিক প্ল্যানের কথা বলব, যাতে আপনি ১,৭৯৯ টাকা খরচ করে দেদার বেনিফিট পেতে পারেন। আসুন এই Airtel প্ল্যানের বিষয়ে বিস্তারিত জেনে নিই।

Airtel-এর ১,৭৯৯ টাকার প্ল্যানের সুবিধা

– শুরুতেই বলেছি যে এয়ারটেলের ১,৭৯৯ টাকার প্ল্যানটি বার্ষিক প্ল্যান। এক্ষেত্রে এটি রিচার্জ করলে পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। তাই আপনি এটি বেছে নিলে বারবার রিচার্জ সম্পর্কে চিন্তা করতে হবেনা। আবার এতে আনলিমিটেড কলিং (লোকাল, STD, রোমিং যেকোনো নেটওয়ার্কে) এবং ৩,৬০০টি এসএমএস (দৈনিক ১০০টি লিমিটে) ব্যবহারের সুবিধা থাকবে।

– এই এয়ারটেল প্ল্যানে দীর্ঘ মেয়াদে মোট ২৪ জিবি ডেটা দেওয়া হবে। যদি আপনি কম ডেটা ব্যবহার করেন, তাহলে এই প্ল্যান আপনার কাজে আসবে। প্রয়োজনে আপনি অতিরিক্ত ইন্টারনেটের জন্য ডেটা ভাউচার কিনতে পারেন।

– প্ল্যানটিতে আরও অনেক সুবিধা আছে। আপনি এতে ৩ মাসের জন্য ফ্রি হ্যালোটিউনস (Hellotunes), উইঙ্ক মিউজিক (Wynk Music), অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24|7 Circle)-এর সাবস্ক্রিপশন এবং ফাস্ট্যাগ (FASTag) রিচার্জে ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। তাই দৈনিক গড়ে ৫ টাকা খরচ করে আপনি এটি রিচার্জ করতেই পারেন।

সঙ্গে থাকুন ➥