299 টাকায় রোজ 3 জিবি ডেটা, BSNL, Airtel, Jio ও Vi গ্রাহকদের জন্য সেরা রিচার্জ প্ল্যান

Avatar

Published on:

BSNL Jio Airtel VI rs 299 Prepaid Plan Comparison

Reliance, BSNL, Airtel এবং Vodafone Idea-এর মত শীর্ষস্থানীয় টেলকোগুলিকে প্রতিযোগিতার কারণে মাঝে মাঝে একই দামের বা কাছাকাছি মূল্যের প্রিপেড প্ল্যান অফার করতে দেখা যায়। আর এই রকমই একটি প্ল্যান হলো BSNL-এর ২৯৯ টাকার প্রিপেড প্ল্যান। যার ভ্যালিডিটি ৩০ দিন। সংস্থাটি এই প্ল্যানে প্রত্যেকদিন আনলিমিটেড ভয়েস কলিং, ১০০টি এসএমএস এবং ৩ জিবি ডেটা অফার করে থাকে। বাকি টেলকোগুলিও এই একই দামের একটি প্রিপেড প্ল্যান অফার করে থাকে। আর Reliance এবং Airtel আবার এর সাথে ব্যবহারকারীদের আনলিমিটেড 5G ডেটাও দেয়। চলুন জেনে নেওয়া যাক বাকি টেলিকম অপারেটর গুলি তাদের ২৯৯ টাকা প্ল্যানে কি কি সুবিধা অফার করছে।

Jio-র ২৯৯ টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। আর এখানে গ্রাহকদের প্রত্যেকদিন আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএসের সুবিধা সহ প্রত্যেকদিন ২ জিবি ডেটা দেওয়া হয়। এছাড়াও, এখন রিলায়েন্সের বার্ষিকী অফারে ৭ জিবি অতিরিক্ত ডেটাও দেওয়া হচ্ছে।পাশাপাশি, এই প্ল্যানে কোম্পানির যোগ্য ব্যবহারকারীরা পেয়ে যাবেন আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহার করার সুযোগ। আর অতিরিক্ত সুবিধা হিসেবে গ্রাহকেরা জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলি বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগও পেয়ে থাকেন।

Airtel-এর ২৯৯ টাকার প্ল্যান

২৮ দিন ভ্যালিডিটি বিশিষ্ট এই প্ল্যানে এয়ারটেল গ্রাহকদের প্রত্যেকদিন ১.৫ জিবি ডেটা অফার করে। এছাড়াও, ৫জি নেটওয়ার্ক এলাকায় বসবাসকারী ব্যবহারকারীরা পেয়ে যান আনলিমিটেড ৫জি ডেটা অ্যাক্সেস করার সুযোগ। আর এর সাথেই মেলে প্রত্যেকদিন ১০০টি এসএমএস এবং আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কলের সুবিধা। আবার অতিরিক্ত সুবিধা হিসেবে পাওয়া যায় বিনামূল্যে উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন।

Vodafone Idea-র ২৯৯ টাকার প্ল্যান

বাকি দুটি টেলকোর মত ভিআইয়ের এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। আর এখানে গ্রাহকদের দৈনিক ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং সহ ১.৫ জিবি ডেটা ব্যবহার করার সুযোগও দেওয়া হয়। আর যারা ভিআই অ্যাপের মাধ্যমে এই প্ল্যান রিচার্জ করেন তারা পেয়ে যান বিনামূল্যে অতিরিক্ত ৫জিবি ডেটা।

এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে এখানে বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোল ওভার এবং ডেটা ডিলাইট সহ ভিআই মুভিজ এবং ভিআই টিভি অ্যাপের অ্যাক্সেস পাওয়া যায় একদম বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥