Bharat Sanchar Nigam Limited: মাত্র ১০৭ টাকায় কল ও ডেটা পরিষেবা, BSNL এর কাছে কুপোকাত Jio-Airtel

Avatar

Published on:

BSNL RS 107 Recharge Plan

আপনি যদি ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (Bharat Sanchar Nigam Limited বা BSNL) এর গ্রাহক হন, তবে আপনার জন্য সুসংবাদ রয়েছে। সরকারি এই টেলিকম সংস্থাটির ঝুলিতে ৬০ দিনের বৈধতাযুক্ত একটি রিচার্জ প্ল্যান রয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা কম খরচে দীর্ঘ দিন ইন্টারনেট সুবিধা পাবেন। তাই আপনি যদি দুই মাসের ভ্যালিডিটি সহ BSNL এর একটি ভাল রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন, তাহলে এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন।

বিএসএনএল-এর এই রিচার্জ প্ল্যানের দাম ১০৭ টাকা। এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি মোট ৬০ দিনের ভালিডিটি পাবেন। এর আগে এই প্ল্যানের সঙ্গে ৪০ দিনের ভালিডিটি মিলত। এর সাথে পাওয়া যাবে বিএসএনএল টিউনসের সুবিধাও।

শুধু তাই নয় , বিএসএনএল-এর এই প্রিপেড রিচার্জ প্ল্যানের সাথে দেওয়া হবে ১০০ মিনিট কলিং টাইম। যদিও এর আগে ২০০ মিনিট পাওয়া যেত। যাইহোক, এই প্ল্যান রিচার্জ করলে আপনি ইন্টারনেট ডেটাও পেয়ে যাবেন।

BSNL তাদের ১০৭ টাকার প্ল্যানের সাথে মোট ৩ জিবি ডেটা দিচ্ছে। এই ডেটা ৬০ দিন ধরে ব্যবহার করা যাবে। অর্থাৎ এখানে ডেইলি ডেটা লিমিটের কোনো ব্যাপার নেই। আপনি আপনার প্রয়োজন ৩ জিবি ডেটা ৬০ দিন ধরে ব্যবহার করতে পারেন। এই ডেটা শেষ হয়ে গেলে আপনি আলাদা করে ডেটা প্যাক রিচার্জ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥