ডিসেম্বরে আসছে নতুন 5G প্ল্যান, ৫০০ টাকার কমে Reliance Jio এই মুহূর্তে কোন কোন প্ল্যান অফার করছে দেখে নিন

Avatar

Published on:

jio-5g-plans launching in December check-under-rs-500-best recharge plan with-unlimited-5g-data

Reliance Jio গত বছর অক্টোবরে প্রথম 5G নেটওয়ার্ক লঞ্চ করেছিল। এরপর পর্যায়ক্রমে দেশের বিভিন্ন স্থানে 5G নেটওয়ার্ক চালু করেছে এই টেলিকম কোম্পানিটি। আজ আবার রিলায়েন্স চেয়ারম্যান মুকেশ আম্বানি ৪৬ তম সাধারণ সভায় Jio 5G-এর জন্য একটি বড় ঘোষণা করেছেন। কোম্পানির কর্ণধার জানিয়েছেন যে, চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই তারা ব্যবহারকারীদের জন্য বিভিন্ন 5G প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান লঞ্চ করতে পারে। উল্লেখ্য, এর আগে Relaince Jio ঘোষণা করেছিল তারা ২০২৩-এর ডিসেম্বর মাসের শেষ নাগাদ সমগ্র ভারতে 5G পরিষেবা পৌঁছে দেবে। আর এখন কোম্পানির তরফ থেকে এই সিদ্ধান্তে শীলমোহর পড়ায় ব্যবহারকারীরা খুব শীঘ্রই একাধিক 5G প্ল্যান উপভোগ করতে পারবেন। সেক্ষেত্রে প্ল্যানের দাম কিছুটা বাড়তে পারে। তবে নতুন প্ল্যান আসার আগে চলুন Reliance Jio এই মুহূর্তে ৫০০ টাকার কমে যে সকল আনলিমিটেড 5G প্ল্যানগুলি অফার করছে সেগুলির সম্পর্কে জেনে নেওয়া যাক।

Jio-র ২৫৯ টাকার প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এতে ব্যবহারকারীদের মাসে ১.৫ জিবি ৪জি ডেটা এবং আনলিমিটেড ৫জি ডেটা অফার করা হচ্ছে। একই সঙ্গে এতে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধাও দেওয়া হচ্ছে। পাশাপাশি, গ্রাহকেরা পেয়ে যাচ্ছেন ১০০টি এসএমএস ও জিও অ্যাপ অ্যাক্সেসের সুবিধা।

Jio-র ২৬৯ টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এতে ব্যবহারকারীরা প্রতিদিন ১.৫ জিবি ৪জি ডেটা এবং ৫জি আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধাও পাওয়া যাবে। পাশাপাশি গ্রাহকেরা পেয়ে যাবেন জিও অ্যাপের অ্যাক্সেস এবং বিনামূল্যে জিও সাভান প্রো-এর সাবস্ক্রিপশন।

Jio-র ৩৪৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে জিও তার গ্রাহকদের ২৮ দিনের ভ্যালিডিটি অফার করে। এছাড়াও, এর সাথে ২.৫ জিবি ৪জি ডেটা এবং আনলিমিটেড ৫জি ডেটাও অফার করা হয়। ব্যবহারকারীরা এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস ও জিও অ্যাপ অ্যাক্সেস করার সুযোগও পেয়ে থাকেন।

Jio-র ৩৯৯ টাকার প্ল্যান

৩৯৯ টাকার জিও রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ২৮ দিনের ভ্যালিডিটি, ৩ জিবি ৪জি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস। এছাড়া, ব্যবহারকারীদের দেওয়া হবে আনলিমিটেড ৫জি ডেটা এবং জিও অ্যাপ অ্যাক্সেস করার সুযোগ।

সঙ্গে থাকুন ➥