রোজ ৩.৬৭ টাকা খরচে সারা বছর আনলিমিটেড কল সহ ডেটা, Jio Bharat V2 ফোনের রিচার্জ প্ল্যান দেখে নিন

Avatar

Published on:

Jio Bharat V2 Phone Recharge Plans

Relaince Jio গতকাল লঞ্চ করেছে তাদের 4G ফিচার ফোন Jio Bharat V2। ডিভাইসটির দাম রাখা হয়েছে মাত্র ৯৯৯ টাকা। আর এই ফোনের জন্য সংস্থাটি বিশেষ রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। Reliance Jio-র দাবি এই প্ল্যানগুলি অন্যান্য অপারেটরের তুলনায় ৩০ শতাংশ সস্তা এবং সেই সঙ্গে পাওয়া যাবে সাত গুণ বেশি ডেটাও। আসুন Relaince Jio তাদের নতুন Jio Bharat V2 ফোনের জন্য কি কি প্ল্যান ঘোষণা করেছে, তাদের বেনিফিট দেখে নেওয়া যাক।

Jio Bharat V2 ফোনের জন্য দুটি প্ল্যান লঞ্চ হয়েছে

১২৩ টাকার মাসিক জিও ভারত ফোন প্ল্যান

জিও ভারত ভি২-এর মান্থলি প্ল্যান শুরু হচ্ছে মাত্র ১২৩ টাকা থেকে। এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি সহ যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং মোট ১৪ জিবি (দৈনিক ০.৫ জিবি) হাই স্পিড ৪জি ডেটা পাওয়া যাবে। জিও দাবি করেছে যে, এই নতুন প্ল্যান প্রতিদ্বন্দ্বীদের তুলনায় ৩০ শতাংশ সস্তা ও সাত গুণ বেশি ডেটা অফার করে। কারণ অন্য অপারেটররা ১৭৯ টাকায় আনলিমিটেড কল এবং ২ জিবি ডেটা দিয়ে থাকে। উল্লেখ্য, জিওর এই প্ল্যানটি জন্য গ্রাহকের দৈনিক ৪.৩৯ টাকা খরচা হতে পারে।

৩৩৬ দিনের ১২৩৪ টাকার জিও ভারত ফোন প্ল্যান

Jio Bharat V2 ফোনের জন্য একটি ১২৩৪ টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানও নিয়ে এসেছে জিও। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন (২৮ দিনে ১ মাস হিসেবে এক বছর)। এর সাথে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটড ভয়েস কল এবং মোট ১৬৮ জিবি (দৈনিক ০.৫ জিবি) হাই স্পিড ৪জি ডেটা পাওয়া যাবে। জিও-র দাবি, অন্য প্রতিযোগীদের তুলনায় এই প্ল্যান ২৫ শতাংশ (প্রতিদিন) সস্তা ও সাত গুণ বেশি ডেটা পাওয়া যাবে। কারণ অন্য অপারেটর ১৭৯৯ টাকায় আনলিমিটেড কল এবং ২৪ জিবি ডেটা অফার করে। উল্লেখ্য, জিওর এই বার্ষিক প্ল্যানে গ্রাহকের দৈনিক খরচা মাত্র ৩.৬৭ টাকা।

Jio Bharat V2 ফোনের বিশেষত্ব

জিও ভারত ভি২ একটি ৪জি ফোন, যা সম্পূর্ণরূপে ভারতে তৈরি হয়েছে। এতে এইচডি ভয়েস কলিং, এফএম রেডিও, ১২৮ জিবি এসডি মেমোরি কার্ড সাপোর্টের সুবিধা রয়েছে। আবার ৭১ গ্রাম ওজনের এই ফিচার ফোনে ৪.৫ সেন্টিমিটারের টিএএফটি স্ক্রিন, ০.৩ মেগাপিক্সেলের ক্যামেরা, ১০০০ এমএএইচ ব্যাটারি, ৩.৫ এমএম হেডফোন জ্যাক, পাওয়ারফুল লাউড স্পিকার এবং টর্চ-এর সুবিধা পাওয়া যাবে। শুধু তাই নয়, ক্রেতারা জিও পে-এর মাধ্যমে ইউপিআই লেনদেনও করতে পারবে।

২৫ কোটি ভারতীয় উপকৃত হবে

Jio Bharat V2 ফোনের সাথে “Jio Bharat Platform” লঞ্চ করা হয়েছে। যেটি একটি ওপেন প্ল্যাটফর্ম অর্থাৎ এটিকে যেকোনো কোম্পানি বা ব্যক্তি ব্যবহার করতে পারবে। এর মাধ্যমে অন্য কোম্পানিও সস্তায় 4G ফিচার ফোন লঞ্চ করার সুযোগ পাবে। ইতিমধ্যেই Karbon এই প্ল্যাটফর্ম ব্যবহার করা শুরু করে দিয়েছে বলে খবর।

সঙ্গে থাকুন ➥