কোল্ড-ড্রিঙ্কস কিনলেই ফ্রি-তে হবে রিচার্জ! এই দুই কোম্পানি দিচ্ছে বিশেষ ফেস্টিভ অফার

Avatar

Published on:

Pepsico India get Free Mobile Recharge Coupon PepsiCo India

কোল্ড-ড্রিঙ্কস পান করতে কে না পছন্দ করেন? আর যদি থাকে এইরকম গরমের মরসুম, তাহলে তো জিভের সাথে সাথে গোটা শরীরকে তরতাজা আমেজ করে তুলতে হিমশীতল অনুভূতিযুক্ত বিভিন্ন স্বাদের পানীয়ের জুড়ি নেই! সেক্ষেত্রে আজ কোল্ড-ড্রিঙ্কস প্রেমীদের জন্য রয়েছে একটি সুখবর – এখন ঠান্ডা পানীয় কিনলেই আপনার মোবাইলে রিচার্জ হবে ফ্রি-তে। হ্যাঁ ঠিকই পড়েছেন। আসলে এমনিতে কোল্ড-ড্রিঙ্কস, চিপস্ ইত্যাদির সাথে বিভিন্ন ধরণের কুপন পাওয়া যায়। তবে সম্প্রতি PepsiCo India (পেপসিকো ইন্ডিয়া), Airtel (এয়ারটেল)-এর সাথে পার্টনারশিপ করে একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে; এই অফারের কারণে বর্তমানে নির্বাচিত কোল্ড-ড্রিঙ্কসের বোতল কিনলে আপনি ১০ থেকে ২০ টাকার Airtel রিচার্জ কুপন পাবেন।

কোল্ড-ড্রিঙ্কস কিনলে মিলবে রিচার্জ কুপন

এয়ারটেল বা পেপসিকো, উভয়েরই বক্তব্য যে দেশে মোবাইল কানেক্টিভিটি এবং ইন্টারনেট অ্যাক্সেসের চাহিদা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে; কারণ ইউজাররা এখন তাদের বেশিরভাগ সময়টাই অনলাইন গেমিং, বিনোদন এবং কন্টেন্ট স্ট্রিমিংয়ে ব্যয় করে। সেক্ষেত্রে আসন্ন উৎসবের মরসুমে এই নতুন অফারটি পেপসিকো ইন্ডিয়ার বিক্রি এবং এয়ারটেলের গ্রাহকসংখ্যা – দুটিই বাড়াতে সক্ষম হবে বলে আশা করা হচ্ছে। এই প্রসঙ্গে বলে রাখি, পেপসি (Pepsi), মাউন্টেন ডিউ (Mountain Dew), সেভেন আপ (7Up), মিরিন্দা (Mirinda), স্লাইস (Slice) বা ট্রপিকানা (Tropicana)-র বোতল কিনলে তবেই এই অফার প্রযোজ্য হবে।

এই বিষয়ে কথা বলতে গিয়ে এয়ারটেলের মার্কেটিং এবং কমিউনিকেশন ডিপার্টমেন্টের ডিরেক্টর শাশ্বত শর্মা জানিয়েছেন যে, এক্ষেত্রে যারা কোল্ড-ড্রিঙ্কসের সাথে রিচার্জ কুপন পাবেন তারা এয়ারটেল থ্যাঙ্কস (Airtel Thanks) অ্যাপ থেকে এর সুবিধা আনলক করতে পারবেন। এতে তাদের বেশ খানিকটা সাশ্রয় হবে। সেক্ষেত্রে এই পার্টনারশিপকে আরো জনপ্রিয় করে তুলতে দুটি কোম্পানিই টিভি চ্যানেল, ডিজিটাল মিডিয়া, সোশ্যাল মিডিয়া এবং আউটডোর জুড়ে প্রচার চালাবে।

Airtel-এর মোবাইল ডেটার ব্যবহার বেড়েছে

গত জুন মাসের শেষে প্রকাশিত ত্রৈমাসিক রিপোর্ট অনুযায়ী, গত বছরের তুলনায় এ বছর এয়ারটেলের মোবাইল ডেটার ব্যবহার ১৬.৬ শতাংশ বেড়েছে। ওই সময়ে, নেটওয়ার্কের প্রতিটি গ্রাহক গড়ে ১৯.৫ জিবি মোবাইল ডেটা ব্যবহার করেছেন বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥