Best Jio Plans: পুরো 3 মাস ধরে পাবেন Unlimited ডেটা-কল, ফ্রিতে পছন্দের সিনেমা দেখার সুবিধা

Avatar

Published on:

Jio Best Prepaid Plan

বিগত ৭ বছর ধরে ভারতের মানুষকে সস্তায় উন্নত মানের টেলিকম পরিষেবা দিয়ে আসছে Reliance Jio। এমনকি এই মূল্যবৃদ্ধির সময়ে দাঁড়িয়ে (পড়ুন 5G লঞ্চের পরেও) সংস্থাটি তার কানেকশন ইউজারদের জন্য অনেক দুর্দান্ত প্রিপেইড প্ল্যান অফার করছে। সেক্ষেত্রে আপনি যদি এই উৎসবের মরসুমে সাশ্রয়ী মূল্যে Jio-র কোনো দীর্ঘ মেয়াদ প্ল্যান রিচার্জের জন্য বেছে নিতে চান, তাহলে কোম্পানির ৭৪৯ টাকার প্ল্যানটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এতে লম্বা সময়ের বৈধতার সাথে অফুরান কল-ডেটা ইত্যাদি বেসিক বেনিফিটের সাথে ফ্রি OTT অ্যাক্সেস মিলবে।

এক নজরে Jio-র ৭৪৯ টাকার প্ল্যানের সুবিধা

জিওর ৭৪৯ টাকা দামের প্ল্যানটি ৯০ দিনের বৈধতার সাথে আসে এবং এতে রোজ ২ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস ইত্যাদি বেনিফিট ব্যবহার করা যাবে। সাথে থাকবে আনলিমিটেড ৫জি ডেটা অ্যাক্সেসের সুযোগ। এছাড়া এটি জিওসিনেমা (JioCinema)-র ফ্রি সাবস্ক্রিপশন এবং জিও টিভি (JioTV), জিও ক্লাউড (Jio Cloud) ইত্যাদি বিনামূল্যে ব্যবহার করতে দেবে।

আছে ৬৬৬ টাকার ধামাকা প্ল্যানও

রিলায়েন্স জিওর ৬৬৬ টাকার প্ল্যানটিও বেশ ট্রেন্ডিং। কোম্পানি এই প্ল্যানে ৮৪ দিনের বৈধতা দিচ্ছে। অন্যদিকে এতে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ৫জি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি ফ্রি এসএমএস/রোজ পাওয়া যাবে। এটিতেও জিওসিনেমা, জিও টিভি ও জিও ক্লাউডের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে।

Jio-র সবচেয়ে সস্তা ট্রেন্ডিং প্ল্যান

জিওর সবচেয়ে সস্তা এবং ট্রেন্ডিং প্ল্যান হল ২৯৯ টাকার প্ল্যানটি। এটি ২৮ দিনের বৈধতার সাথে আসে এবং এতে আপনি প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ৫জি ডেটা, প্রতিদিন ১০০টি করে এসএমএস ও সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন। অতিরিক্ত সুবিধার কথা বললে এটিও জিওসিনেমা, জিও টিভি ও জিও ক্লাউডের ফ্রি অ্যাক্সেস অফার করবে।

সঙ্গে থাকুন ➥