নতুন বছরে নির্দিষ্ট রিচার্জ প্ল্যানে অতিরিক্ত Data ফ্রি দিচ্ছে Jio, দেখুন তালিকা ও বেনিফিট

Avatar

Published on:

Reliance Jio Offering Extra Data Benefits

বাজারে পা রাখার পর থেকে প্রায় ৮ বছর সময় কেটে গেলেও, ভারতে Reliance Jio-র জনপ্রিয়তা একটুও কমেনি। কারণ গ্রাহকদের ভরসা ধরে রাখতে সংস্থাটি একের পর এক পদক্ষেপ নিয়েই থাকে। যেমন নতুন বছরে এখন Jio, তার কয়েক কোটি প্রিপেইড ইউজারের মুখে হাসি ফোটাতে নির্দিষ্ট প্ল্যানে বোনাস ডেটা অফার করছে, তাও আবার কোনো অতিরিক্ত খরচ ছাড়াই। তাই আপনি যদি Jio সিম ব্যবহার করেন এবং আপনার সবসময় বেশি ডেটার প্রয়োজন হয়, তাহলে এই প্রতিবেদন পুরোটা পড়ুন।

এখন Jio-র এই দুটি প্ল্যানে মিলছে এক্সট্রা ডেটা

বর্তমানে জিও তার ২১৯ টাকা এবং ৩৯৯ টাকার প্ল্যানের সাথে ৬ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা অফার করছে। এর মধ্যে ২১৯ টাকার ছোট রিচার্জটিতে ১৪ দিনের বৈধতায় দৈনিক ৩ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি এসএমএসের সুবিধা পাওয়া যায়। আর জিও এখন এটিতে ২৫ টাকা মূল্যের ২ জিবি ডেটা ফ্রি-তে দিচ্ছে।

এদিকে ৩৯৯ টাকার প্ল্যানেও দৈনিক ৩ জিবি ডেটা ও আগের প্ল্যানটির অনুরূপ যাবতীয় সুবিধা পাওয়া যায়। তবে এর বৈধতা ২৮ দিন এবং এতে কোম্পানি অতিরিক্ত বলতে ৬ জিবি ডেটা ফ্রি দিচ্ছে। আর এক্ষেত্রে দুটি প্ল্যানেই JioTV, JioCinema, JioCloud ইত্যাদি জিও অ্যাপের কম্প্লিমেন্টরি অ্যাক্সেস মিলবে।

তাই এখন বেশি মোবাইল ডেটা পেতে হলে এবং অনেক টাকা খরচ করতে না চাইলে এই দুটি জিও প্ল্যান রিচার্জ করতেই পারেন। মজার ব্যাপার হল যে, এগুলিতে আনলিমিটেড ৫জি (5G) ডেটাও পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥