Jio-র লোভনীয় প্ল্যান, 30 দিনের ফ্রি ট্রায়াল, নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইমের সাথে আনলিমিটেড 5G ডেটা

Avatar

Published on:

Reliance Jio Plan Benifits

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য একাধিক পোস্টপেড ও প্রিপেড প্ল্যান চালু করেছে। প্রায় প্রত্যেকটি প্যাকেজই আকর্ষণীয় বেনিফিটের সাথে এসেছে। যার মধ্যে বাছাই করা কয়েকটি রিচার্জ প্ল্যান বেসিক সুযোগ-সুবিধার পাশাপাশি সর্বাধিক লাভজনক বেনিফিট, এমনকি অতিরিক্ত ডেটা ব্যবহারের সুবিধাও অফার করে। মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি হালফিলে এমনই তিনটি বাছাই করা পোস্টপেড রিচার্জ প্ল্যানের সাথে ৩০ দিন ফ্রি ট্রায়ালের সুবিধা দেওয়ার কথা ঘোষণা করেছে।

এই প্ল্যানগুলির সাথে ৩০ দিনের ফ্রি ট্রায়াল দিচ্ছে Reliance Jio

৬৯৯ টাকার পোস্টপেড প্ল্যান

রিলায়েন্স জিও তাদের ৬৯৯ টাকার পোস্টপেড প্ল্যানের সাথে ৩০ দিনের বিনামূল্যের ট্রায়াল বেনিফিট অফার করছে। এই প্ল্যানের অধীনে মোট তিনটি ফ্যামিলি সিম পাওয়া যাবে। একই সাথে, আনলিমিটেড কলিং, দৈনিক ১০০টি এসএমএস এবং মোট ১০০ জিবি ইন্টারনেট ডেটা ব্যবহার করা যাবে নির্ধারিত সময়সীমা পর্যন্ত। আবার ফ্যামিলি প্ল্যান হওয়ার কারণে সংস্থাটি প্রতি মাসে অতিরিক্তভাবে আরো ৫ জিবি ডেটা অ্যাক্সেসের সুবিধাও দেবে বলে নিশ্চিত করেছে। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, জিও তাদের এই পোস্টপেড প্ল্যান ব্যবহারকারীদের আনলিমিটেড ৫জি বা ট্রু ৫জি -এর সুবিধা দিচ্ছে।

এছাড়া অতিরিক্ত বেনিফিটের কথা বললে, এর সাথে নেটফ্লিক্স (বেসিক), অ্যামাজন প্রাইম ভিডিও, জিও টিভি এবং জিও সিনেমা -এর মতো ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

৩৯৯ টাকার ফ্যামিলি প্ল্যান

আপনারা যদি আরেকটু কম টাকা খরচ করে ৩০ দিনের ফ্রি ট্রায়াল অফারের লাভ ওঠাতে চান, তবে ৩৯৯ টাকা এবং ৫৯৯ টাকার প্ল্যান কিনতে পারেন। ৩৯৯ টাকার ফ্যামিলি প্ল্যানের অধীনে তিনটি সিম দেওয়া হবে। বেসিক সুযোগ-সুবিধা হিসাবে – আনলিমিটেড ভয়েস কলিং, দৈনিক ১০০টি ফ্রি এসএমএস এবং মোট ৭৫ জিবি ডেটা অ্যাক্সেস করা যাবে। প্রাইমারি সিমের সাথে সংযুক্ত অতিরিক্ত সিমগুলি এই প্ল্যানের অধীনে প্রতি মাসে ৫ জিবি অধিক ডেটা পেয়ে যাবে। আবার ৫জি মোবাইল ব্যবহারকারীরা আনলিমিটেড ট্রু ৫জি ব্যবহারের বিকল্পও পাবেন। এছাড়া – জিও টিভি এবং জিও সিনেমা অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে।

৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান

৫৯৯ টাকার প্ল্যানে আপনারা ফ্যামিলি কানেকশনের সুবিধা পাবেন না। ফলে অতিরিক্ত ডেটার সুবিধাও মিলবে না। এই প্ল্যানের অধীনে শুধুমাত্র একজন ব্যবহারকারীকেই আনলিমিটেড ডেটা অফার করা হবে। এছাড়া, প্রত্যহ আনলিমিটেড কলিং, ১০০টি এসএমএস পাঠানোর বিকল্প সহ জিও টিভি ও জিও সিনেমা ওটিটি অ্যাপের ফ্রি অ্যাক্সেসও পেয়ে যাবেন আপনারা।

সঙ্গে থাকুন ➥