Jio গ্রাহকদের জন্য বড় সুখবর, রিচার্জের উপর ২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, দেখে নিন অফার

Avatar

Published on:

Jio Recharge Cashback Offer

আপনি কি Reliance Jio -র গ্রাহক? তবে আপনার জন্য রয়েছে দারুন সুখবর। আসলে এই টেলিকম সংস্থাটি বর্তমানে তাদের রিচার্জ প্যাকের সাথে দুর্দান্ত ক্যাশব্যাক এবং রিওয়ার্ড স্কিম অফার করছে। যার দরুন Jio গ্রাহকেরা এখন রিচার্জ করার জন্য সর্বোচ্চ ৪০০ টাকার সমতুল্য রিওয়ার্ড এবং ২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। তবে এই অফারের লাভ ওঠানোর জন্য একটি প্রাথমিক শর্ত মানতে হবে। সংস্থার ঘোষণা অনুসারে, এই অফার শুধুমাত্র – PhonePe, Amazon, Paytm এবং Mobikwik -এই মতো ডিজিটাল ওয়ালেট তথা অ্যাপ ইউজারদের জন্যই উপলব্ধ। তাই আপনি যদি উল্লেখিত ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্মগুলির কোনোটি ব্যবহার করে থাকেন, তবে চটজলদি এই অফারের লাভ ওঠান। কেননা ক্যাশব্যাক ও রিওয়ার্ড কেন্দ্রিক এই অফারটি চলতি বছরের শেষ দিন অর্থাৎ ৩১শে ডিসেম্বর পর্যন্তই বৈধ থাকবে।

PhonePe ইউজাররা Jio রিচার্জের ক্ষেত্রে সর্বোচ্চ ৪০০ টাকার রিওয়ার্ড পাবেন

আপনি যদি ফোনপে অ্যাপের একজন নতুন সদস্য হন, তাহলে প্রথম ৩টি রিচার্জের ক্ষেত্রে আপনাকে ৪০০ টাকার রিওয়ার্ড দেওয়া হবে। আর বিদ্যমান ইউজাররা প্রথম তিনবার রিচার্জ করার জন্য পাবেন মোট ৩০০ টাকার সমতুল্য রিওয়ার্ড। তবে একটা বিষয় মাথায় রাখবেন, এই রিওয়ার্ড পাওয়ার জন্য ফোনপে UPI অ্যাপ থেকেই জিও নম্বর রিচার্জ করাতে হবে এবং প্রথম রিচার্জটি ১৫২ টাকা বা তার বেশি মূল্যের হতে হবে।

Amazon Pay থেকে Jio প্ল্যান রিচার্জ করলে ৫০ টাকা ক্যাশব্যাক মিলবে

অ্যামাজন পে পরিষেবা ব্যবহার করে জিও সিম রিচার্জ করলে নতুন ইউজাররা ৫০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। যদিও বিদ্যমান ইউজারদের কিন্তু ২০০ টাকার রিওয়ার্ড অফার করা হবে। এর জন্য প্রথম জিও রিচার্জটি ১৯৯ টাকার অধিক হতে হবে। এই রিওয়ার্ডের মধ্যে সামিল থাকবে – ক্যাশব্যাক, মানি ট্রান্সফার, ট্রাভেল, ফুড এবং মেডিসিন ভাউচার।

PayTm অ্যাপ থেকে রিচার্জ করলে পাওয়া যাবে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

পেটিএম ইউজাররাও জিও সিম রিচার্জ করার ক্ষেত্রে লোভনীয় অফার পাবেন। আসলে এই ডিজিটাল পেমেন্ট অ্যাপের সাথে সদ্য সংযুক্ত জিও গ্রাহকদের রিচার্জের উপর ১৫ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। এর জন্য নতুন ইউজারদের ‘PAYTMNEW’ কোড ব্যবহার করতে হবে। আর বিদ্যমান ইউজাররা পেমেন্টের সময় ‘PAYTMJIO’ কোড এন্টার করার মাধ্যমে ১০০ টাকার ক্যাশব্যাক হস্তগত করতে পারবেন।।

MobiKwik ইউজারদের অফার করা হবে ২৫০ টাকার ক্যাশব্যাক

মোবিকুইক অ্যাপের নতুন এবং বিদ্যমান উভয় ইউজারদের ২৫০ টাকার সুপারক্যাশ দেওয়া হচ্ছে। এর জন্য প্রত্যেকটি জিও গ্রাহককে উক্ত প্ল্যাটফর্মে ‘JIO250’ কোড এন্টার করতে হবে এবং একই সাথে ১৫২ টাকা বা তার বেশি রিচার্জ করাতে হবে।

FreeCharge থেকে Jio সিম রিচার্জ করলে মিলবে ৩০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

দেশীয় ফিন্যান্স সার্ভিস প্রোভাইডার সংস্থা ফ্রিচার্জ থেকে জিও রিচার্জ প্যাক কিনলে ৩০ টাকার ক্যাশব্যাক মিলবে। এর জন্য ফ্রিচার্জ অ্যাপের নতুন ইউজারদের ‘JION30’ কোড লিখতে হবে। আর বিদ্যমান ইউজাররা ‘JIO20’ কোড ব্যবহার করে ২০ টাকার ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন। তবে এই ক্যাশব্যাক পাওয়ার শর্ত একটাই, প্রথম রিচার্জ ১৯৯ টাকা বা তার বেশি করাতে হবে।

সঙ্গে থাকুন ➥