Reliance Jio গ্রাহকদের জন্য সুখবর, 61 টাকার 5G আপগ্রেড প্ল্যানে পাবেন বেশি সুবিধা

Avatar

Published on:

Jio rs 61 5G upgrade plan

যে সমস্ত Jio গ্রাহকরা ২৩৯ টাকার কম মূল্যের প্রিপেড প্ল্যান রিচার্জ করেন তাদের 5G ওয়েলকাম অফারের আওতায় আনতে সংস্থাটি ৬১ টাকার একটি নতুন প্ল্যান লঞ্চ করে। তবে এখন এই প্ল্যানের সুবিধায় পরিবর্তন আনা হয়েছে। গ্রাহকরা এখন ৬১ টাকার 5G আপগ্রেড প্ল্যানে বেশি ডেটা পাবেন।

Reliance Jio-র 5G Upgrade Plan-এর সুবিধা

রিলায়েন্স জিওর ৬১ টাকার ৫জি আপগ্রেড প্ল্যানে আগে মাত্র ৬ জিবি ডেটা পাওয়া যেত। এখন এই প্ল্যান রিচার্জ করলে আপনি উপভোগ করতে পারবেন ১০ জিবি ৫জি ডেটা।

তবে মনে রাখতে হবে যে, এই প্ল্যানটি সকল রিলায়েন্স জিও প্রিপেড গ্রাহকদের জন্য নয়। এটি কেবল তারাই ব্যবহার করতে পারবেন, যারা ১১৯ টাকার, ১৪৯ টাকার, ১৬৯ টাকার, ১৯৯ টাকার এবং ২০৯ টাকার কম্বো প্ল্যান রিচার্জ করেন।

রিলায়েন্স জিও ৫জি আপগ্রেড প্ল্যান গ্রাহকদের বেস প্ল্যানে কোনো রকম পরিবর্তন করে না। অর্থাৎ আপনার দৈনিক ডেটা, সীমাহীন কলিং, এসএমএস সহ অন্যান্য সুবিধাগুলি অপরিবর্তিতই থাকবে।

Reliance Jio-র অন্যান্য 5G Prepaid Plan

২৩৯ টাকার প্রিপেড প্ল্যান

২৩৯ টাকার প্রিপেড প্ল্যানটি রিচার্জ করলে আপনি সীমাহীন ৫জি ডেটা সহ দৈনিক ১০০ টি এসএমএস, ১.৫ জিবি ডেটা ও সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। এর পাশাপাশি জিও টিভি, জিও সিনেমা সহ জিওর অন্যান্য অ্যাপগুলি উপভোগ করা যাবে।

২৫৯ টাকার প্রিপেড প্ল্যান

জিওর ২৫৯ টাকার প্রিপেড প্ল্যানে মিলবে এক মাসের বৈধতা সহ দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০ টি এসএমএস ও আনলিমিটেড কলিং-এর সুবিধা। সাথে পাওয়া যাবে সীমাহীন ৫জি ডেটা।

২৯৯ টাকার প্রিপেড প্ল্যান

জিওর ২৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে ২৮ দিনের বৈধতা সহ আনলিমিটেড কলিং এবং সীমাহীন ৫ জিবি ডেটার সুবিধা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥