১০০ টাকার কমে হাই স্পিড ইন্টারনেট ডেটা, Reliance Jio কম খরচে দিচ্ছে চমৎকার সুবিধা

Avatar

Published on:

Jio Top 5 Data Booster Plans

বর্তমানে Reliance Jio ভারতের একটি শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর। এছাড়াও Jio-কে ভারতের বেসরকারি টেলকোগুলির মধ্যে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের প্ল্যান সরবরাহকারী টেলিকম অপারেটর হিসাবেও বিবেচনা করা হয়৷ এই কোম্পানির বিভিন্ন রেঞ্জের প্রিপেড প্ল্যান ও ডেটা বুস্টার প্ল্যান অফার করে। আসলে অনেকেই সাশ্রয়ী মূল্যে প্রিপেড প্ল্যান রিচার্জ করলেও তাদের দৈনিক নির্ধারিত ডেটা শেষ হয়ে যায়, সেক্ষেত্রে তাদের বুস্টার প্যাকের প্রয়োজন হয়। আর Reliance Jio-র কাছে ১০০ টাকার কমে একাধিক বুস্টার প্ল্যান উপলব্ধ। তবে মনে রাখতে হবে যে, ডেটা বুস্টার প্যাক ব্যবহার করার জন্য একটি বেস প্রিপেড প্ল্যান রিচার্জ থাকা প্রয়োজন। আসুন Relaince Jio-র ১০০ টাকার কমের ডেটা বুস্টার প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিই।

Reliance Jio-র ১০০ টাকার কমের ডেটা বুস্টার প্ল্যান

রিলায়েন্স জিওর ১০০ টাকার নিচে পাঁচটি ডেটা বুস্টার প্ল্যান রয়েছে৷ এই পাঁচটি প্ল্যানের মধ্যে দুটি প্ল্যান কিছুদিন আগেই লঞ্চ হয়েছে৷ আর আমরা এখানে যে পাঁচটি প্ল্যানের কথা বলছি সেগুলির দাম যথাক্রমে ১৫ টাকা, ১৯ টাকা, ২৫ টাকা, ২৯ টাকা এবং ৬১ টাকা৷ এই প্ল্যান গুলিতে উপলব্ধ ডেটার পরিমাণ ভিন্ন ভিন্ন হলেও এদের মধ্যে একটা মিল আছে, আর সেটি হল – ভ্যালিডিটি।

Jio-এর সমস্ত বুস্টার প্ল্যানের দাম আলাদা হলেও, এগুলির ভ্যালিডিটি ব্যবহারকারীর বেস প্রিপেইড প্ল্যানের উপর নির্ভর করবে। উদাহরণস্বরূপ, যদি ব্যবহারকারীর বেস প্রিপেইড প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন হয়, তাহলে ডেটা বুস্টার প্ল্যানটিও ৩০ দিনের জন্য ভ্যালিড হবে।

কোম্পানিটির ১৫ টাকার প্ল্যানে ১ জিবি, ১৯ টাকার প্ল্যানে ১.৫ জিবি ডেটা পাওয়া যায়। আর আপনি যদি ২৫ টাকার প্ল্যান রিচার্জ করেন, তাহলে আপনি পাবেন ২ জিবি ডেটা। এবং একই ভাবে ২৯ টাকার প্ল্যানের সাথে আপনি পাবেন ২.৫ জিবি ডেটা। আর টেলকোটির ৬১ টাকার প্ল্যানটি গ্রাহকদের অফার করে ৬ জিবি ডেটা।

উল্লেখ্য, এই প্ল্যানগুলো ছাড়াও কোম্পানিটির আরো দুটি ডেটা বুস্টার প্ল্যান আছে, যেগুলোর দাম ১০০ টাকার বেশি। এই প্ল্যান গুলি হল ১২১ টাকা এবং ২২২ টাকার প্ল্যান। যেগুলিতে যথাক্রমে ১২ জিবি ও ৫০ জিবি ডেটা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥