Vodafone Idea আনল 169 টাকার নতুন প্ল্যান, 30 দিন ভ্যালিডিটি সহ পাবেন অনেক সুবিধা

Avatar

Published on:

Vi Launches Rs 169 Plan

Vodafone Idea আর্থিক সংকটে থাকা সত্ত্বেও গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। সম্প্রতি এই সংস্থাটি তাদের গ্রাহকদের জন্য ১৬৯ টাকার একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আর অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে দেওয়া হচ্ছে বিনামূল্যে ডিজনি প্লাস হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশন। তাই যে সকল গ্রাহকরা ওটিটি সুবিধা সহ ডেটা ব্যবহার করতে চান, তাদের জন্য এটি একটি ভালো অফার হতে পারে।

তবে মনে রাখতে হবে, এটি কোনো রিচার্জ প্ল্যান নয়। Vi এর এই প্ল্যানটি মূলত ডেটা প্ল্যান বিভাগের একটি নতুন সংযোজন। তাই এটি তখনই কাজ করবে যখন আপনার মোবাইলে একটি অ্যাকটিভ বেস প্রিপেড প্ল্যান রিচার্জ করা থাকবে।

Vodafone Idea এর ১৬৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ১৬৯ টাকার প্ল্যানে মোট ৮ জিবি ডেটা অফার করা হয়, যার ভ্যালিডিটি ৩০ দিন। অর্থাৎ ৩০ দিন পরে আপনার বেস প্ল্যানটি বিদ্যমান থাকলেও, এই ডেটা ভাউচারের মেয়াদ শেষ হয়ে যাবে। তবে, এর সাথে বান্ডেল করা ডিজনি প্লাস হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশন শেষ হবে না, কারণ এই সুবিধাটি মোট ৩ মাস অর্থাৎ ৯০ দিন উপভোগ করা যাবে।

গ্রাহকের সুবিধার্থে জানিয়ে রাখি, যদি কেউ ওটিটি সুবিধা না চান এবং তারা শুধুমাত্র ডেটা ব্যবহার করতে চান, তাহলে ভোডাফোন আইডিয়ার কাছে ৯৮ টাকার একটি ডেটা ভাউচার উপস্থিত, যা মোট ৯ জিবি ডেটা অফার করে। আর এর ভ্যালিডিটি ২১ দিন। এছাড়াও, ভোডাফোন আইডিয়ার কাছে ৭৫ টাকারও একটি ডেটা ভাউচার আছে, যা ৭ দিনের জন্য মোট ৬ জিবি ডেটা অফার করে। ভিআই-এর অফিসিয়াল মোবাইল অ্যাপের মাধ্যমে এটি রিচার্জ করলে পাওয়া যাবে ১.৫ জিবি বোনাস ডেটা।

সঙ্গে থাকুন ➥