5G সংক্রান্ত জটিলতার মাঝেই Vodafone-এর বড় অফার! গ্রাহকরা ফ্রি-তে পাবেন 2500 টাকার বেনিফিট

Avatar

Published on:

Vi Max Postpaid Plans Offers Swiggy One Membership

এখনও চালু হয়নি 5G নেটওয়ার্ক, যে কারণে গ্রাহকদের পাশাপাশি এবার কেন্দ্রীয় টেলিকম বিভাগেরও প্রশ্নের মুখে পড়েছে Vodafone Idea ওরফে Vi। তবে এই জটিলতার মাঝেই এবার দেশের একসময়ের জনপ্রিয় এই টেলিকম কোম্পানিটি নিজের আকর্ষণ বাড়াতে একটি পদক্ষেপ নিল। আসলে সম্প্রতি Vodafone Idea (Vi) তার পোস্টপেইড রিচার্জ প্ল্যান আপডেট করেছে, যার ফলে এখন সংস্থার গ্রাহকরা নির্দিষ্ট Vi Max পোস্টপেইড প্ল্যান রিচার্জ করলে অতিরিক্ত সুবিধা পাবেন। এক্ষেত্রে যে সমস্ত Vi Max ইউজার ৫০০ টাকার বেশি মূল্যের প্ল্যান রিচার্জে কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই Swiggy-র ২,৫০০ টাকার মেম্বারশিপ ফ্রি-তে অ্যাক্সেস করতে পারবেন।

৬ মাসের জন্য Swiggy One সাবস্ক্রিপশন ফ্রি পাবেন Vi ইউজাররা

ভোডাফোন আইডিয়ার ঘোষণা অনুযায়ী, সংস্থার পোস্টপেইড গ্রাহকরা ৫০০ টাকার ওপরে (৫০১ টাকা, ৭০১ টাকা, ১,০০১ টাকা, ১,১০১ টাকা এবং ১,১৫১ টাকার প্ল্যান) রিচার্জ করলে ৬ মাসের জন্য দু-দুটি সুইগি ওয়ান (Swiggy One) কুপন পাবেন। যদিও টেলকোর রেডএক্স (RedX) প্ল্যানে ১ বছরের সুইগি সাবস্ক্রিপশন মিলবে।

Swiggy One সাবস্ক্রিপশনের বেনিফিট

সুইগি ওয়ান ইউজাররা ১৪৯ টাকার বেশি খাবারের অর্ডারে আনলিমিটেড ফ্রি ডেলিভারি এবং ৩০ হাজারের বেশি রেস্টুরেন্টে ৩০% পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। একইভাবে ইনস্টামার্ট (Instamart)-এ ১৯৯ টাকার ওপর অর্ডারে পাবেন বিনামূল্যে ডেলিভারির সুবিধা। এছাড়া ডাইনআউটে ৪০% পর্যন্ত ছাড় থাকবে এবং প্রতি মাসে ১৫০ টাকা মূল্যের দুটি অতিরিক্ত কুপন মিলবে। আবার সমস্ত সুইগি জিনি (Swiggy Genie) ডেলিভারি ফিতে ১০% ছাড় দেবে কোম্পানি।

Vodafone-এর পোস্টপেইড প্ল্যানে আছে এই সুবিধাও

ভোডাফোন আইডিয়ার ব্যবহারকারীরা ইতিমধ্যেই পোস্টপেইড প্ল্যানের সাথে অনেক সুবিধা পাচ্ছেন।
এমনিতে এগুলি আনলিমিটেড কলিং, দৈনিক ডেটা এবং এসএমএসের সাথে ডেটা রোলওভারের মতো সুবিধা অফার করে৷ আবার এইসব প্ল্যান রিচার্জে ৬ মাসের জন্য অ্যামাজন প্রাইম (Amazon Prime) সাবস্ক্রিপশন, ১ বছরের জন্য ডিজনি+হটস্টার (Disney+Hotstar) সুপার মেম্বারশিপ, ১ বছরের সনিলিভ (Sony LIV), ১ বছরের সান নেক্সট (Sun NXT), ইজি ডিনার (EazyDiner) কুপন, ইজি মাই ট্রিপ (EaseMyTrip)-এর অ্যাক্সেস এবং বিনামূল্যে ১ বছরের জন্য নর্টন ৩৬০ (Norton 360) মোবাইল সিকিউরিটির কভার মেলে।

সঙ্গে থাকুন ➥