সারাবছর ধরে প্রতিদিন 2 জিবি ডেটা, সাথে Amazon Prime এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে

Avatar

Published on:

Vodafone Idea Free Amazon Prime Subscription

আপনি কি জানেন এখন আপনি বিনামূল্যে পেয়ে যেতে পারেন ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন! তাও সম্পূর্ণ এক বছরের জন্য। হ্যাঁ, বিষয়টি একদমই সত্যি। আপনি এখন Amazon Prime-এর সাবস্ক্রিপশন পেয়ে যেতে পারেন অতিরিক্ত কোনো অর্থ প্রদান না করেই। আসলে, বর্তমানে Vodafone Idea তাদের একটি বার্ষিক প্ল্যানের সাথে সব থেকে কম দামে Amazon Prime-এর এক বছরের সাবস্ক্রিপশন অফার করছে।

যদিও, Vodafone Idea-র অনেকগুলি প্ল্যানের সাথেই ওটিটি সুবিধা পাওয়া যায়। তবে, অ্যামাজন প্রাইম-এর সুবিধা কেবলমাত্র একটি বার্ষিক প্ল্যানেই মেলে। উল্লেখ্য, তুলনামূলক বিচার করলে Airtel এবং Reliance Jio-র অফার করা অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন বিশিষ্ট প্ল্যানগুলি ভোডাফোন আইডিয়ার প্ল্যানের চেয়ে অনেকটাই ব্যয়বহুল।

আর ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের মূল্য ৩১৯৯ টাকা। এই প্ল্যানের সাথে প্রত্যেকদিন ২ জিবি ডেটা এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং-এর সুবিধা পাওয়া যায়। এছাড়াও, ব্যবহারকারীরা এর সাথে পেয়ে যাবেন প্রত্যেক দিন ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধা সহ ৩৬৫ দিনের ভ্যালিডিটি।

পাশাপাশি, ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের সাথে সম্পূর্ণ এক বছর অ্যামাজন প্রাইম মোবাইল সাবস্ক্রিপশন উপভোগ করা যাবে। উল্লেখ্য, এই প্ল্যানটি ‘হিরো আনলিমিটেডের’ অংশ। যার কারণে ব্যবহারকারীরা রাত ১২টা থেকে সকাল ৬টার মধ্যে আনলিমিটেড ডেটা ব্যবহার করার সুযোগ পান।

এছাড়াও, এখানে সপ্তাহ শেষে ডেটা রোল ওভারের মতো সুবিধাও প্রদান করা হয়। অর্থাৎ এই প্ল্যানের সাথে সারা সপ্তাহে ব্যবহারকারীর অব্যবহার ডেটা সপ্তাহান্তে একসাথে ব্যবহার করা সম্ভব। উদাহরণস্বরূপ, যদি কারোর কাছে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত প্রত্যেকদিন প্রায় ১ জিবি করে ডেটা অবশিষ্ট থাকে, তাহলে সেই Vodafone Idea গ্রাহক সপ্তাহের শেষে মোট ৫ জিবি অতিরিক্ত ডেটা ব্যবহার করার সুযোগ পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥