Akai 4K QLED Google TV: নতুন বছরে বাড়িতে আনুন নতুন অতিথি, জাপানি ব্র্যান্ড লঞ্চ করল গুগল টিভি

Updated on:

Akai 4K QLED Google TV Series launched India

জাপানের টেলিভিশন নির্মাতা সংস্থা Akai আজ (২৭শে জানুয়ারি) ভারতে তাদের লেটেস্ট স্মার্ট টিভি সিরিজ উন্মোচন করল। 4K QLED Google TV নামের এই টিভি লাইনআপের অধীনে ভিন্ন ডিসপ্লে সাইজের সাথে মোট ৪টি মডেল এসেছে, যথা – ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি। আলোচ্য সিরিজের দাম এদেশে মাত্র ২৪,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। ফিচারের কথা বললে, Akai ব্র্যান্ডিংয়ের এই QLED টিভিগুলি কোয়ান্টাম ডট প্রযুক্তি ও HDR HLG ফরম্যাট সমর্থিত ৪কে ডিসপ্লে প্যানেল অফার করে। আবার দুর্দান্ত অডিও অভিজ্ঞতা প্রদানের জন্য দেওয়া হয়েছে ডলবি অ্যাটমস-এনাবল স্পিকার সিস্টেম। সর্বোপরি প্রত্যেকটি ভ্যারিয়েন্টে ভয়েস কমান্ড ফিচার ও ১০,০০০টিরও বেশি অ্যাপ সাপোর্ট করে। চলুন নয়া Akai 4K QLED Google TV সিরিজের দাম, প্রাপ্যতা এবং কনফিগারেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

ভারতে Akai 4K QLED Google TV সিরিজের দাম ও লভ্যতা

এদেশের বাজারে আকাই ৪কে কিউএলিডি টিভি সিরিজের বেস মডেল অর্থাৎ ৪৩-ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯০ টাকা রাখা হয়েছে। এছাড়া ৫০-ইঞ্চি, ৫৫-ইঞ্চি এবং ৬৫-ইঞ্চি ডিসপ্লে সাইজ বিকল্পের দাম থাকছে যথাক্রমে ২৮,৯৯০ টাকা, ৩৫,৯৯০ টাকা ও ৫১,৯৯০ টাকা। এই টিভি লাইনআপের সাথে ১ বছরের ওয়ারেন্টি অফার করবে সংস্থাটি। আগ্রহীরা রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকে টিভিগুলি কিনতে পারবেন।

Akai 4K QLED Google TV সিরিজের স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

স্টাইলিশ ডিজাইন ও টেকসই ধাতব কেবিনেটের সাথে আসা Akai 4K QLED Google TV সিরিজ মোট চারটি ডিসপ্লে সাইজের সাথে লঞ্চ হয়েছে, যথা – ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি। প্রত্যেকটি ভ্যারিয়েন্টেই বেজেল-বিহীন ৪কে রেজোলিউশন (৩৮৪০x২১৬০ পিক্সেল) ডিসপ্লে প্যানেল আছে, যা ডলবি ভিশন, কোয়ান্টাম ডট প্রযুক্তি এবং ডাইনামিক কন্ট্রাস্টের জন্য HDR HLG ফরম্যাট সমর্থন করে।

Akai 4K QLED Google TV সিরিজ গুগল টিভি অপারেটিং সিস্টেম চালিত, যা নিরবচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করে। নবাগত টিভিগুলিতে ভয়েস কমান্ড ফিচারও সমর্থন করে। ভালো সাউন্ড সরবরাহের জন্য এতে ডলবি অ্যাটমস সমর্থিত ২০-ওয়াটের স্পিকার সিস্টেম দেওয়া হয়েছে। আর এই টেলিভিশন মডেলগুলিতে ১০,০০০টিরও বেশি অ্যাপ্লিকেশন অ্যাক্সেস করা যাবে। পরিশেষে এর কানেক্টিভিটি বিকল্পের মধ্যে – তিনটি এইচডিএমআই ২.০ পোর্ট এবং দুটি ইউএসবি ৩.০ পোর্ট সামিল রয়েছে৷

সঙ্গে থাকুন ➥