Daiwa লঞ্চ করল 65 ইঞ্চি স্ক্রিনের স্মার্ট টিভি, গমগমে সাউন্ডের জন্য রয়েছে ডলবি অডিও

Published on:

Daiwa D65U1WOS Smart TV launched in India

Daiwa সম্প্রতি একটি নতুন ‘মেক ইন ইন্ডিয়া’ ৬৫-ইঞ্চি ডিসপ্লে সাইজের স্মার্ট টিভি ভারতে লঞ্চ করল৷ D65U1WOS মডেল নম্বর সহ আসা এই নয়া টিভিটি LG বিকশিত ওয়েবওএস অপারেটিং সিস্টেম এবং 4K রেজোলিউশনের DLED ডিসপ্লে সহ এসেছে। আবার ‘স্মার্ট’ ফিচার হিসাবে এতে – ম্যাজিক রিমোট, থিঙ্ক এআই (AI), বিল্ট-ইন অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট এবং একগুচ্ছ প্রি-ইনস্টলড ওটিটি অ্যাপ পাওয়া যাবে। এছাড়া, ডলবি অডিও টেকনোলজি সমর্থিত একটি ২০ ওয়াটের স্পিকার সিস্টেমও বিদ্যমান থাকছে এই টিভিতে। চলুন সদ্য লঞ্চ হওয়া Daiwa D65U1WOS স্মার্ট টিভির দাম, প্রাপ্যতা এবং বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Daiwa D65U1WOS স্মার্ট টিভির দাম এবং লভ্যতা

ভারতে, Daiwa স্মার্ট টিভির দাম ৫৬,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি বর্তমানে একক ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ। প্রথম সেলে ক্রেতারা ৩ মাস এবং ৬ মাসের বৈধতা সম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের লাভ ওঠাতে পারবেন। এছাড়া, আলোচ্য মডেলের সাথে এক বছরের ওয়ারেন্টি এবং প্যানেলের সাথে অতিরিক্ত আরো এক বছরের ওয়ারেন্টি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে সংস্থা।

Daiwa D65U1WOS স্মার্ট টিভির স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের কথা বললে, D65U1WOS মডেল নম্বরের সাথে আসা Daiwa স্মার্ট টিভি -তে একটি ৬৫-ইঞ্চির ৪কে (২,১৬০x৩,৮৪০ পিক্সেল) DLED ডিসপ্লে প্যানেল আছে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৬:০৯ এসপেক্ট রেশিও, HDR10 টেকনোলজি, এবং ১০০০০০০:১ কনট্রাস্ট রেশিও সাপোর্ট করে। এটি এলজি (LG) বিকশিত ওয়েবওএস (webOS) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। পারফরম্যান্সের জন্য এই মডেলে মালি জি৩১ এমপি২ জিপিইউ এবং কোয়াড কোর এআরএম সিএ৫৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে৷ আবার কনটেন্ট সংরক্ষণের জন্য এতে ১.৫ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান।

অন্যান্য স্মার্ট ফিচারের প্রসঙ্গে বললে, Daiwa D65U1WOS স্মার্ট টিভি – ম্যাজিক রিমোট, থিঙ্ক এআই (AI), বিল্ট-ইন অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট, এয়ার মাউস, ক্লিক হুইল এবং ইন্টিলিজেন্ট এডিট অপশন বিকল্প অফার করে। অন্যদিকে এই টেলিভিশন মডেলে – নেটফ্লিক্স, ইউটিউব, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, জি৫, সনি-লিভ সহ একাধিক প্রি-ইনস্টলড ওটিটি অ্যাপ্লিকেশন অ্যাক্সেস করা যাবে। তদুপরি, অডিও ফ্রন্টের ক্ষেত্রে এতে ডলবি অডিও প্রযুক্তির সমর্থন সহ একটি ২০ ওয়াটের স্পিকার সেটআপ পাওয়া যাবে।

নবাগত Daiwa টিভির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, ইথারনেট পোর্ট, দুটি ইউএসবি ২.০ পোর্ট, তিনটি এইচডিএমআই ২.০ পোর্ট, অপটিক্যাল আউটপুট, ইয়ারফোন আউট, আরএফ ইন এবং এভি। উক্ত স্মার্ট টিভিটির পরিমাপ স্ট্যান্ড ছাড়া ১.৪৫০x৮০x৮৪ মিমি এবং ওজন প্রায় ১৬.৮ কেজি। পরিশেষে, Daiwa D65U1WOS টেলিভিশনের রিটেল বক্সে একটি টেবিল স্ট্যান্ড, একটি রিমোট, দুটি ডাবল-এ (AA) ব্যাটারি এবং একটি ওয়াল মাউন্ট অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি৷

সঙ্গে থাকুন ➥