Hero Karizma XMR: লঞ্চের আগেই বড় খবর, নতুন কারিজমা বাইকের দাম ফাঁস করল হিরো

Published on:

Hero Karizma XMR Price

Hero Karizma XMR ২৯ আগস্ট বাজারে লঞ্চ হচ্ছে। বাইকটি নিয়ে হিরো মোটোকর্প (Hero MotoCorp)-এর ব্যস্ততা বর্তমানে তুঙ্গে। একের পর এক এর টিজার প্রকাশ করে চলেছে তারা। যেখানে বাইকটির এলইডি হেডল্যাম্প, ডিআরএল, সর্বোচ্চ গতিবেগ সহ বিভিন্ন তথ্য জানা গিয়েছে।এবারে ফের এক টিজার সামনে এলো। যেখানে Karizma XMR-এর মূল্য কত হতে পারে, তার ধারণা পাওয়া গিয়েছে।

Hero Karizma XMR এর দাম কত পড়বে?

টিজারে একটি স্পিনার দেখানো হয়েছে। যেখানে ২০৫০০০, ২১০০০০, ২১৫০০০, ২২০০০০ ও ২২৫০০০ নম্বরগুলি থামতে দেখা গেছে। যা দেখে অনুমান করা হচ্ছে আসন্ন Hero Karizma XMR-এর দাম ২.০৫ লাখ টাকা থেকে শুরু হবে। আবার এর টপ মডেলটির দর পড়তে পারে ২.২৫ লাখ। আবার এ থেকে বাইকটি পাঁচটি ভ্যারিয়েন্টে হাজির হওয়ার ইঙ্গিত মেলে।

বাইকটির সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘন্টায় ১৪৩ কিলোমিটার হতে পারে। প্রতি লিটারে এটি ৩২.৮ কিলোমিটার পথ ছুটতে পারবে বলে নিশ্চিত করেছে হিরো মোটোকর্প। চাকায় গতি আনতে থাকছে একটি ২১০ সিসি, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ২৫ এইচপি শক্তি উৎপন্ন হতে পারে।

প্রথম প্রজন্মের মতো নতুন Karizma XMR নিজস্ব ঘরানার হলুদ রঙের চাদর গায়ে জড়িয়ে হাজির হবে। এদিকে বলিউড তারকা হৃত্বিক রোশন-কে পুনরায় কারিশমার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥