কিছু Diamonds খরচ করলেই পাবেন সেরা Emotes, Garena Free Fire Max গেমারদের জন্য সুখবর

Published on:

emotes-garena-free-fire-max-bought-by-399-diamonds

Free Fire Max গেমে উচ্চতর লেভেলে ওঠার জন্য প্রিমিয়াম আইটেম এবং Diamonds (কারেন্সি) -এর প্রয়োজন হয়। যেকারণে খেলোয়াড়রা এগুলি গ্যাঁটের টাকা খরচ করে কিনে বা নানাবিধ ইভেন্টে যোগদানের মাধ্যমে জমিয়ে থাকে। কিন্তু এই আইটেমগুলির পাশাপাশি Emotes (ইমোটস) -কেও এই মোবাইল ব্যাটেল রয়্যাল গেমের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে বিবেচনা করা হয়। জানিয়ে রাখি, Emotes ব্যবহার করে Garena Free Fire Max গেমাররা তাদের অনুভূতি প্রকাশ করতে পারে। যার দরুন ইন-গেম ক্যারেক্টরগুলি আরো জীবিত অনুভূত হয়। যদিও বিরল ইমোট বিকল্প নিজের সংগ্রহে রাখার জন্য বিপুল পরিমাণ ডায়মন্ড খরচ করতে হয়। তবে আপনারা চাইলে মাত্র 399টি Diamonds (স্বতন্ত্রভাবে) দিয়ে 4টি অনন্য ইমোট খরিদ করতে পারবেন। উল্লেখিত পরিমাণ কারেন্সির বদলে কোন কোন ইমোট পাবেন জানতে হলে আমাদের এই প্রতিবেদন পড়ুন।

Free Fire Max -এ 399টি Diamonds দিয়ে কেনা যাবে এই 4টি অনন্য Emotes

  1. স্পিন মাস্টার (Spin Master):

ফ্রি ফায়ার ম্যাক্স গেমে ইমোট বিকল্পের চাহিদা ব্যাপক থাকায়, ডেভলপার সংস্থাটি কিছু সময় পরপরই এগুলি ফ্রি বা পেইড ইভেন্টের মাধ্যমে রিলিজ করে থাকে। যেমন কয়েক দিন আগেই এই ব্যাটল রয়্যাল গেমে স্পিন মাস্টার নামের একটি নয়া ইমোট যুক্ত করা হয়েছিল। এই ইমোটটি ব্যবহার করলে, আপনাদের ক্যারেক্টরটি হাতে যেকোনো আইটেম নিয়ে তা স্পিন বা ঘোরাতে পারবে। এই ইমোটটি কিনতে খরচ করতে হবে 399টি ডায়মন্ড।

  1. ভিক্টরিয়াস ঈগল (Victorious Eagle):

ভিক্টরিয়াস ঈগল, ফ্রি ফায়ার ম্যাক্স গেমের সবচেয়ে আকর্ষণীয় ইমোট হিসাবে বিবেচিত। এই ইমোটটি ব্যবহার করা হলে, ক্যারেক্টরের পিঠের দিকে আগুন জ্বলছে এমন এফেক্টের সাথে ঈগলের মতো পাখনা দেখা যাবে। একই সাথে কোমরের চারপাশে গোলাকৃতি রিং চলে আসবে, যার মধ্যে অডিও বিটিং এফেক্ট লক্ষ্যণীয়। এই ইমোট খরিদ করতে লাগবে 399টি ডায়মন্ড।

  1. র‍্যাপ সোয়াগ (Rap Swag):

নাম দেখেই হয়তো আপনারা বুঝে গেছেন এই ইমোটের কাজ কি। সোয়াগ ইমোট ব্যবহার করলে খেলোয়াড়দের ইন-গেম ক্যারেক্টর র‍্যাপ স্টাইলে গান গায় এমন ব্যক্তির মতো হাবভাব প্রকাশ করবে। র‍্যাপারা ঠিক যেমন ভঙ্গিতে নাচ করে, গান গায় হুবহু তাই করবে। র‍্যাপ সোয়াগ ইমোট 399টি ডায়মন্ডের পরিবর্তে কেনা যাবে।

  1. দ্য কলাপ্স (The Callapse):

দ্য কলাপ্স ইমোটটি বহু দিন যাবৎ Free Fire Max গেমে রয়েছে। এর চাহিদা খেলোয়াড়দের মধ্যে ব্যাপক। এটিও 399 ডায়মন্ড খরচ করে নিজের করতে পারবেন খেলোয়াড়রা। এবার আসা যাক কার্যকারিতার প্রসঙ্গে। এই ইমোট অ্যাক্টিভ করলে আপনাদের ইন-গেম ক্যারেক্টরটির হাঁটু থেকে মাথা পর্যন্ত পেছনের দিকে ঝুকিয়ে দেবে। একই সাথে ডান হাতে একটি আগুনের বল দেখা যাবে, যাতে বিদ্যুৎ এসে পরার অ্যানিমেশনও যুক্ত করা হয়েছে। মোট কথা দৃশ্যত এই ইমোট বেশ আকর্ষণীয় লাগে।

সঙ্গে থাকুন ➥