দুর্ধর্ষ ডিসপ্লের সাথে আসছে Honor Magic Vs 2, থাকবে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট

Published on:

Honor Magic Vs 2 Gets HDR Plus Certification

Honor বর্তমানে একটি নতুন ফোল্ডেবল স্মার্টফোনের উপর কাজ করছে। যদিও আসন্ন মডেলটিকে Honor Magic Vs 2 নাকি Magic V Slim নামে লঞ্চ করা হবে, সে সম্পর্কে এতদিন নিশ্চিতভাবে কিছু জানা সম্ভব হচ্ছিলো না। কিন্তু হালফিলে ডিভাইসটিকে ‘কম্পালসারি সার্টিফিকেশন অফ চীন’ (3C বা CCC) এবং MIIT সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হতে দেখি আমরা। আর এই দুই সার্টিফিকেশন সাইট থেকে নিশ্চিত হওয়া গেছে যে, এই ফোনের নাম হবে Honor Magic Vs 2।

আজ আবারো এই একই নামের সাথে হ্যান্ডসেটটিকে HDR Plus সার্টিফিকেশন সাইটে উপস্থিত হতে দেখা গেছে৷ আর একের পর এক সার্টিফিকেশন প্ল্যাটফর্মের থেকে ছাড়পত্র পাওয়ার অর্থ, Honor Magic Vs 2 ফোল্ডেবল স্মার্টফোনটি শীঘ্রই লঞ্চ। হয়তো আগামী ১৩ই সেপ্টেম্বর Honor আয়োজিত লঞ্চ ইভেন্টে ডিভাইসটি আত্মপ্রকাশ করবে৷

HDR Plus প্ল্যাটফর্মের থেকে ছাড়পত্র পেলো Honor Magic Vs 2

HDR Plus সার্টিফিকেট সাইটের লিস্টিংয়ে, অনর ম্যাজিক ভিএস ২ স্মার্টফোনের তেমন কোনো ফিচার উল্লেখ নেই। তবে ডিভাইসটি যে HDR10+ প্রযুক্তি সমর্থিত ডিসপ্লে সহ আসবে তা অবশ্যই নিশ্চিত করা হয়েছে। একই সাথে, এই ফোন এক অথবা দুই সপ্তাহের ব্যবধানেই লঞ্চের মুখ দেখতে তারও ইঙ্গিত পাওয়া গেছে।

পূর্বে প্রকাশিত কয়েকটি লিকে দাবি করা হয়েছে যে, আপকামিং Honor Magic Vs 2 ফোল্ডেবল ফোনে ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থন করবে। আর সম্ভাবনা আছে এটি সেই প্রথম অনর হ্যান্ডসেট হতে পারে, যাতে আউটওয়ার্ড বা বহির্মুখী ফোল্ডেবল ডিজাইন দেখা যাবে। উল্লেখিত তথ্যাদি ছাড়া ডিভাইসটির অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে আর কিছু জানা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, Honor আগামীকাল অর্থাৎ ১লা সেপ্টেম্বর IFA 2023 ইভেন্টে দুটি নতুন ফোল্ডেবল স্মার্টফোনের ঝলক দেখতে পারে। যার মধ্যে একটি Honor Magic V2 এবং অন্যটি Magic V2 Slim / Lite হবে হয়তো। এমনকি Honor Magic Vs 2 -কেও আগামীকাল ঘোষণা করার সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

জানিয়ে রাখি, Magic V2 মডেলটিকে ইতিমধ্যেই চীনের বাজারে লঞ্চ করা হয়েছে। এবার বিশ্বব্যাপী এই ফোনকে উন্মোচন করা হবে। উক্ত হ্যান্ডসেটে বেশ কয়েকটি হাই-এন্ড ফিচার এবং হাই-কোয়ালিটির ডিসপ্লে আছে।

সঙ্গে থাকুন ➥