Infinix Note 40: দুর্দান্ত 4G ফোন আনছে ইনফিনিক্স, লঞ্চের আগেই লিক হল ফিচার্স

Published on:

Infinix Note 40 Pro Google Play Console

ইনফিনিক্স (Infinix) এই মুহূর্তে নতুন Note সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। আর এখন এই লাইনআপে অন্তর্ভুক্ত Infinix Note 40 এবং Note 40 Pro মডেলগুলিকে গুগল প্লে কনসোলে (Google Play Console) দেখা গেছে, যা এর কিছু মূল বৈশিষ্ট্য প্রকাশ করেছে৷

Infinix Note 40 এবং Note 40 Pro হাজির হয়েছে Google Play Console-এ

কোম্পানির লেটেস্ট নোট সিরিজের অধীনে ইনফিনিক্স নোট ৪০ এবং ইনফিনিক্স নোট ৪০ প্রো মডেল দুটি গুগল প্লে কনসোল তালিকাভুক্ত হয়েছে। এর আগে ইনফিনিক্স নোট ৪০ প্রো ফোনটি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) এবং ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) কর্তৃক অনুমোদিত হয়েছে।

এই সার্টিফিকেশনগুলি নিশ্চিত করেছে যে, প্রো মডেলটি X6850 মডেল নম্বর বহন করে এবং এটি ব্লুটুথ ৫.৩ সাপোর্ট করবে। আর এখন, স্ট্যান্ডার্ড নোট ৪০ মডেলটি X6853 মডেল নম্বরের সাথে অনুমোদিত হয়েছে। ইনফিনিক্স নোট ৪০ সিরিজটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে।

জানিয়ে রাখি, উভয় মডেলই মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত হবে, যা কমপক্ষে ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের সাথে যুক্ত থাকবে। এই চিপসেটটি ৬ ন্যানোমিটার প্রক্রিয়ায় তৈরি এবং ৪জি সংযোগ সাপোর্ট করবে। ইনফিনিক্স নোট ৪০ সিরিজে ২,৪৩৬ x ১,০৮০ পিক্সেল রেজোলিউশন এবং ৪৮০ পিপিআই পিক্সেল ডেনসিটি সহ ডিসপ্লে থাকবে বলে নিশ্চিত করা হয়েছে।

এছাড়া, গুগল প্লে কনসোলে শেয়ার করা রেন্ডারগুলি নিশ্চিত করেছে যে Infinix Note 40 সিরিজের ফোনে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউটও থাকবে। ফোনটির ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ডানদিকে দেখা যাবে, যেখানে ফোনটির রিয়ার শেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সাইটে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টটিকে দেখা গেছে, যা ৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট নিশ্চিত করেছে। এফসিসি-এর ডকুমেন্টটি Infinix Note 40-এর U450XSB মডেল নম্বরটি নিশ্চিত করেছে, যা ৪৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Infinix Note 40 ফোনটি ৮ মিলিমিটার স্লিম হবে বলেও জানা গেছে।

সঙ্গে থাকুন ➥