Snapdragon 8 প্রসেসরের শক্তিতে বাজিমাত করবে Nothing Phone 2, লঞ্চ হতে বেশি দেরি নেই

Published on:

Nothing Phone (2) Launch Date

ওয়ানপ্লাস (OnePlus)-এর সহ প্রতিষ্ঠাতা কার্ল পেই প্রতিষ্ঠিত লন্ডন-ভিত্তিক স্টার্টআপ নাথিং গত বছর জুলাই মাসে তাদের প্রথম স্মার্টফোন হিসেবে Nothing Phone (1) লঞ্চ করেছিল। বিশেষ ডিজাইনের কারণে এটি গত বছর বহু চর্চিত ফোনগুলির মধ্যে অন্যতম ছিল। ব্র্যান্ডটি ইতিমধ্যেই তাদের দ্বিতীয় মডেল হিসাবে Nothing Phone (3)-এর উপর কাজ শুরু করে দিয়েছে। আবার জল্পনা বাড়িয়ে একটি লঞ্চ উইন্ডোও প্রকাশ করেছে নাথিং৷ আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Nothing Phone (2) শীঘ্রই আসছে বাজারে

নাথিং তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে ঘোষণা করেছে যে, নাথিং ফোন (২) এই গ্রীষ্মেই লঞ্চ হবে। একটি পেজও লাইভ করেছে কোম্পানি। যদিও টুইটে নাথিং লঞ্চের সঠিক তারিখটি প্রকাশ করেনি। এছাড়াও, নাথিং দ্বারা শেয়ার করা একটি অ্যানিমেটেড ভিডিও থেকে নয়া ফোনটির ডিজাইনের আভাস পাওয়া গেছে। এটি ইঙ্গিত করে যে নাথিং ফোন (২)-এর ব্যাক প্যানেলেও তার পূর্বসূরির মতো এলইডি লাইট দেখতে পাওয়া যাবে।

নাথিং ফোন (২)-এর স্পেসিফিকেশন সম্পর্কে এখনও পর্যন্ত বিস্তারিতভাবে কিছু জানা না গেলেও, সম্প্রতি চিপসেট নির্মাতা কোয়ালকম (Qualcomm)-এর এগজিকিউটিভ ঘটনাচক্রে প্রকাশ করেছেন যে, নাথিংয়ের পরবর্তী ফোনে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসে ব্যবহার করা হবে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ প্রসেসর যুক্ত নাথিং ফোন (১)-এর ওপর একটি উল্লেখযোগ্য আপগ্রেড হবে৷ ডিভাইসটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ অ্যামোলেড (AMOLED) থাকবে বলেও শোনা যাচ্ছে। এটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক নাথিং ওএস (Nothing OS) ইউজার ইন্টারফেসে রান করবে।

এছাড়া, Nothing Phone (2)-এ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ থাকবে বলে অনুমান করা হচ্ছে। একটি নানা রিপোর্ট থেকে জানা গেছে যে, ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। যদিও, এর ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে, পূর্বসূরির মতো Phone (2)-ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥