Oppo A2m বাজেটের মধ্যে দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Updated on:

Oppo A2m Launched in China

Oppo A2m স্মার্টফোন আজ লঞ্চ হল। কয়েকদিন আগেই এই ফোনের সমস্ত স্পেসিফিকেশন ফাঁস করেছিল চায়না টেলিকম। ডিভাইসটি হাই বাজেট রেঞ্জে এসেছে। এতে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। আবার Oppo A2m শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫৬ ইঞ্চি আইপিএস এলসিডি সহ এসেছে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo A2m এর দাম ও লভ্যতা

ওপ্পো এ২এম এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৩০০ টাকা)। আর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৭০০ টাকা)। এছাড়া ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে খরচ হবে ২,০৯৯ ইউয়ান, যা প্রায় ২৩,৪০০ টাকার সমান।

Oppo A2m এর স্পেসিফিকেশন ও ফিচার

Oppo A2m ফোনে আছে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৭২০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য Oppo A2m হ্যান্ডসেটে এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥