৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ২৫৬ জিবি স্টোরেজ, Oppo A58 5G ফোনের দাম জেনে নিন

Published on:

Oppo A58 5G Price

আগামী ১১ই নভেম্বরে অনুষ্ঠিত হতে চলেছে চীন তথা এশীয় বাজারের অন্যতম বৃহত্তম শপিং ইভেন্ট ‘সিঙ্গলস ডে হলিডে সেল’ (Singles Day holiday sales) বা ‘ডাবল ইলেভেন’। ফলে প্রায় প্রত্যেকটি ব্র্যান্ডই এখন নতুন ডিভাইস লঞ্চ করার এবং আসন্ন শপিং ফেস্টিভ্যালের সময় সেগুলিকে বিক্রয়ের জন্য উপলব্ধ করার প্রস্তুতি নিচ্ছে। এক্ষেত্রে সম্প্রতি আমরা জানতে পেরেছিলাম যে, Oppo A58 5G নামের একটি ফোন শীঘ্রই চীনে লঞ্চ হবে এবং এই আপকামিং ডিভাইসটি আগামী ১১ নভেম্বর বিক্রির জন্য উপলব্ধ হবে। এখন আবার সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে Oppo A58 5G এর দাম ও ফিচার সামনে এল।

Oppo A58 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ওপ্পো এ৫৮ ৫জি স্মার্টফোনে ৬.৫৬-ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬১২ পিক্সেল) LCD ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে প্যানেল দেখা যেতে পারে। পারফরম্যান্সের জন্য এতে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত রম সহ পাওয়া যাবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে।

ক্যামেরা ফ্রন্টের সম্পর্কে বললে, আসন্ন ওপ্পো এ৫৮ ৫জি ফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই ক্যামেরাগুলি – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো/ডেপথ সেন্সর হতে পারে। আর ডিভাইসের সামনে থাকবে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

এ-সিরিজের অধীনে শীঘ্রই সংযুক্ত হতে চলা এই ৫জি ডিভাইসটি পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৮৮০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি (৫,০০০ এমএএইচ হিসাবে আখ্যায়িত হতে পারে) অফার করবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সমর্থন সহ আসতে পারে। আর নিরাপত্তার জন্য স্মার্টফোনটির ডান প্রান্তে অবস্থিত পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেডেড থাকবে।

যদিও এর আগে জানা গিয়েছিল যে, ওপ্পো এ৫৮ ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১০৮ মেগাপিক্সেল সেকেন্ডারি শুটার সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩,৮৮০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি থাকবে।

ওপ্পো এ৫৮ ৫জি এর দাম (Oppo A58 5G Price)

ওপ্পোর ওয়েবসাইট অনুসারে, আসন্ন Oppo A58 5G তিনটি স্টোরেজ কনফিগারেশনে আসবে। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটির দাম রাখা হবে ১,৩৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ১৫,৯০০ টাকা)। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,১০০ টাকা) ও ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৪০০ টাকা) মূল্যে লঞ্চ করা হতে পারে। এটি স্টারি স্কাই ব্ল্যাক, ট্রানকুইল সি ব্লু এবং ব্রীজ পার্পল কালার বিকল্পে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥