Oppo A78 4G: সস্তায় নয়া ফোর-জি ফোন লঞ্চ করবে ওপ্পো, তথ্য আদান-প্রদানে বিশেষ ফিচার

Published on:

Oppo A78 4G Launch Date

Oppo A78 5G গত জানুয়ারি মাসে ভারতের বাজারে লঞ্চ করেছিল। এই স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ এলসিডি ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং MediaTek Dimensity 700 প্রসেসর আছে৷ তবে ফিচারের তুলনায় দাম অনেক বেশি৷ ১৮,৯৯৯ টাকা মূল্যে উপলব্ধ এই ফোনের প্রাইস রেঞ্জে আরও ভাল মডেল পাওয়া যায়। এদিকে শোনা যাচ্ছে যে, ওপ্পো এই ফোনটির ফোর-জি ভার্সন লঞ্চ করতে পারে। জল্পনা বাড়িয়ে এখন Oppo A78 4G আইএমডিএ সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে।

Oppo A78 4G তার 5G ভার্সনের তুলনায় সস্তা হবে

CPH2565 মডেল নম্বর সহ ওপ্পো এ৭৮ ৪জি ভ্যারিয়েন্টটি আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিংটি নিশ্চিত করেছে যে, এ৭৮ ৪জি-তে ডাব্লিউসিডিএমএ (WCDMA), এলটিই (LTE) সংযোগ, ব্লুটুথ, ওয়াই-ফাই, এনএফসি (NFC) এবং জিপিএস (GPS)-এর জন্য সাপোর্ট থাকবে। যদিও এই তথ্যগুলি ছাড়া, নতুন ওপ্পো ডিভাইসটির সম্পর্কে আর বেশি কিছু জানা যায়নি।

তবে, ডিভাইসটির নামে ৪জি কথাটি নির্দেশ করে যে, এটি এর ৫জি সংস্করণের থেকে সস্তা হবে, যা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে বর্তমানে ১৮,৯৯৯ টাকা দামের সাথে তালিকাভুক্ত রয়েছে। ওপ্পো এ৭৮ ৪জি সম্ভবত ভিন্ন প্রসেসর এবং ডাউনগ্রেড ডিসপ্ল অফার করবে।

জানিয়ে রাখি, Oppo A78 5G-তে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে, যার সর্বোচ্চ রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যামের সাথে যুক্ত রয়েছে। ফটোগ্রাফির জন্য, A78 5G-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ দেখা যায়৷

ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Oppo A78 5G-তে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে৷ এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালার ওএস ১৩ (ColorOS 13) ইউজার ইন্টারফেসে রান করে। ডিভাইসটির ওজন ১৮৮ গ্রাম এবং এটি ৭.৯৯ মিলিমিটার স্লিম।

সঙ্গে থাকুন ➥