Oppo Reno 12, Vivo S19, ও Honor 200 সিরিজ লঞ্চ হতে চলেছে ঠিক দু’মাস পরেই

Published on:

Oppo Reno 12 Series Launch Date

ওপ্পো চলতি বছরের শুরুতেই বাজারে এনেছে তাদের Oppo Reno 11 সিরিজের স্মার্টফোনগুলি। তবে ইতিমধ্যেই কোম্পানি এর উত্তরসূরি মডেলগুলির ওপর কাজ শুরু করেছে বলে জানা গেছে। শোনা যাচ্ছে যে, Oppo Reno 12 সিরিজ আগামী মে মাসে আত্মপ্রকাশ করতে পারে। কিন্তু এখন, এক সুপরিচিত টিপস্টার দাবি করেছেন যে, Oppo Reno 12 লাইনআপ আগামী মাসে নয়, বরং তার পরর্বতী জুন মাসে বাজারে পা রাখবে। আবার একইসময়ে বাজার কাঁপাতে আসবে আরও কিছু দুর্দান্ত ফোন।

Oppo Reno 12 সিরিজ বাজারে আসবে জুন মাসে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS)-এর দাবি, ওপ্পো রেনো 12 সিরিজের পাশাপাশি, ভিভো এস19 সিরিজ, হুয়াওয়ে নোভা 13 সিরিজ এবং অনর 200 সিরিজ জুন মাসে লঞ্চ হবে। সবগুলোই মিড-রেঞ্জ স্মার্টফোন হবে। সুতরাং ব্র্যান্ডগুলির মধ্যে জোর টক্কর দেখা যেতে পারে। যদিও, এখনও ভিভো এস19 এবং হুয়াওয়ে নোভা 13-এর সর্ম্পকে খুব বেশি তথ্য সামনে আসেনি। তবে, হুয়াওয়ে 200 লাইট টিডিআরএ ওয়েবসাইটে দেখা গেছে৷ স্পেসিফিকেশন অজানা হলেও, “লাইট” ব্র্যান্ডিং অনর 200 সিরিজে একটি বাজেট-ফ্রেন্ডলি মডেলের এন্ট্রির দিকেই ইঙ্গিত দিচ্ছে।

এবার আসা যাক ওপ্পো রেনো 12 সিরিজের প্রসঙ্গে। আগের রিপোর্ট থেকে জানা গেছে যে, এই লাইনআপের ফোনগুলি এআই ফিচার্স এবং পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা অফার করবে। সিরিজের টপ-এন্ড মডেলে সম্ভবত লেটেস্ট স্ন্যাপড্রাগন 8 জেন 2 প্রসেসর বা ফ্ল্যাগশিপ 8 জেন 3 চিপসেট থাকতে পারে।

এটাও মনে রাখা গুরুত্বপূর্ণ যে, এই তথ্যগুলি বিভিন্ন আনআফশিয়াল সূত্র এবং অনুমানের ওপর ভিত্তি করে। জুন মাস আসতে এখনও সময় আছে, ফলে নির্মাতারা এর মধ্যে তাদের লঞ্চের সময়সূচী বা ফোনের স্পেসিফিকেশন পাল্টে ফেলতে পারে।

সঙ্গে থাকুন ➥