এক চার্জে চলবে 240 ঘন্টা, পাবেন 24GB র‍্যামও, 15000 টাকার কমে এই ফোন কিনলে চরম লাভ

Published on:

oukitel-c35-smartphone-launched-with-24gb-ram-280-hours-battery-life-get-it-under-rs-15000

আমাদের ব্যস্ত জীবনের সাথে স্মার্টফোন জিনিসটি ব্যাপকভাবে জড়িয়ে পড়ায়, অধিকাংশই এখন সর্বক্ষণের এই সঙ্গীর মধ্যে বেশি স্টোরেজ ক্যাপাসিটি বা লম্বা ব্যাটারি ব্যাকআপের মতো সুবিধা চাইছেন। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে কম বাজেটে একটি নতুন হ্যান্ডসেট কিনতে চান এবং আপনারও সেটির ফিচার সম্পর্কে এরকম চাহিদা থাকে, তাহলে রাগড্ ফোন তৈরির জন্য জনপ্রিয় ব্র্যান্ড Oukitel-এর লেটেস্ট স্মার্টফোনটি আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে। সম্প্রতি কোম্পানিটি Oukitel C35 (ওউকিটেল সি৩৫) নামে নতুন ফোন লঞ্চ করেছে। আর সদ্য বাজারে পা রাখা এই ফোনটি দেখতে সুন্দর তো বটেই, পাশাপাশি এটি সুলভ মূল্যে প্রচুর শক্তিশালী ফিচারও অফার করবে। চলুন, Oukitel C35-এর স্পেসিফিকেশন, দাম ও উপলভ্যতা সংক্রান্ত সমস্ত তথ্য বিশদে দেখে নিই।

নতুন Oukitel C35 স্মার্টফোনের স্পেসিফিকেশন

লেটেস্ট Oukitel C35 স্মার্টফোনটিতে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন ব্রাইটনেস ৪০০ নিটস। এর ফ্রেমটি মাত্র ৯.১৮ মিমি পাতলা, তাই ফোনটির ডিজাইন বেশ আকর্ষণীয় লাগে। এদিকে পারফরম্যান্সের জন্য এতে কোম্পানি অক্টা-কোর ইউনিসক টাইগার টি৬১৬ প্রসেসর দিয়েছে, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। যদিও র‌্যাম প্লাস ফিচার এবং মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের র‌্যাম ২৪ জিবি পর্যন্ত এবং স্টোরেজ ক্যাপাসিটি ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটি বিশাল ৫,১৫০ এমএএইচ ব্যাটারি বহন করবে, যা সম্পূর্ণ চার্জে ২৮০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম প্রদান করবে বলে কোম্পানির দাবি।

এখানেই শেষ নয়, ফটোগ্রাফির ক্ষেত্রেও এই Oukitel স্মার্টফোন আপনাকে নিরাশ করবেনা। এটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এছাড়াও এটি সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট এবং ফেসআইডি সাপোর্টের সুবিধা দেবে।

Oukitel C35-এর মূল্য এবং প্রাপ্যতা

Oukitel C35 স্মার্টফোনটির দাম রাখা হয়েছে ১৯৯ ডলার (প্রায় ১৬,৫০০ টাকা), কিন্তু ডিসকাউন্ট কুপন ব্যবহার করে এটি ১৫৯.২ ডলারে (প্রায় ১৩,২০০ টাকা) কেনা যাবে। এক্ষেত্রে আপনাকে কেনাকাটার জন্য কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করতে হবে। আর আপনি কালো, সবুজ এবং হালকা নীল কালার ভ্যারিয়েন্ট বিকল্প হিসেবে পাবেন।

সঙ্গে থাকুন ➥