ফোন স্লো চার্জ হচ্ছে? মুশকিল আসানে এগিয়ে এল Realme, নতুন মডেলে বিশেষ ব্যবস্থা

Published on:

Realme 12 Pro Fast Charging

Realme 12 Pro সিরিজ আগামী ২৯ জানুয়ারি গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। জানা গেছে এই লাইনআপে Realme 12 Pro এবং Realme 12 Pro+ নামে দু’টি মডেল আসবে। সংস্থার তরফে প্রোমোশনাল টিজারের মাধ্যমে ইতিমধ্যেই ফোনগুলির ডিজাইন সামনে আনা হয়েছে। লঞ্চের আগে এবার চীনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে Realme 12 Pro মডেলটির চার্জিং স্পিড প্রকাশ্যে এসেছে।

Realme 12 Pro সাপোর্ট করবে 67W ফাস্ট চার্জিং

RMX3841 মডেল নম্বর সহ রিয়েলমি ১২ প্রো চায়না কম্পালসারি সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং অনুযায়ী, এর পাওয়ার অ্যাডাপ্টারের মডেল নম্বর VCB7CACH এবং VCB70ACH, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ এছাড়া, সেখান থেকে রিয়েলমি ১২ প্রো-এর সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ হয়নি।

প্রসঙ্গত, রিয়েলমি ১২ প্রো-এর গ্লোবাল ভ্যারিয়েন্ট টিইউভি (TUV) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছিল। যা এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারির উপস্থিতি নিশ্চিত করেছে। এছাড়া অফিসিয়াল টিজার অনুসারে, এতে ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর থাকবে।

উল্লেখ্যযোগ্যভাবে, রিয়েলমি ১২ প্রো প্লাস-এর রোলেক্স এডিশনে গোল্ডেন অ্যাকসেন্ট এবং ব্লু লেদার টেক্সচারযুক্ত ব্যাক প্যানেল দেখা যাবে। রিয়েলমি ১২ প্রো প্লাস ৩x অপটিক্যাল জুম, ৬x লসলেস জুম এবং ১২০x ডিজিটাল জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা অফার করবে বলে নিশ্চিত করা হয়েছে।

প্রাইমারি স্পেসিফিকেশনের ক্ষেত্রে, Realme 12 Pro সিরিজ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসবে বলে আশা করা হচ্ছে। স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্ট Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসর এবং Pro+ মডেলটি Snapdragon 7s Gen 2 চিপসেটের সাথে আসবে।

সঙ্গে থাকুন ➥