Realme C65: ডিজাইনে মুগ্ধ হবেন, সস্তায় দুর্দান্ত ফোন আনছে রিয়েলমি, 4 এপ্রিল লঞ্চ

Published on:

Realme C65 Launch Soon

রিয়েলমি বিশ্ব বাজারে Realme C65 নামে একটি আকর্ষণীয় স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই C-সিরিজের নয়া ফোনটির সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। যা ক্রেতাদের উত্তেজনা দ্বিগুণ করেছে। জল্পনার অবসান ঘটিয়ে এবার সংস্থার তরফে Realme C65 মডেলের লঞ্চের তারিখ ঘোষণা করা হয়েছে। এটি 4 এপ্রিল লঞ্চ হবে।

Realme C65 লঞ্চ হচ্ছে 4 এপ্রিল

রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট, চেজ জু রিয়েলমি সি65-এর লঞ্চের তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন। এই ফোনটি প্রথমে ভিয়েতনাম এবং তারপর ইন্দোনেশিয়া, বাংলাদেশ, মালয়েশিয়া এবং ফিলিপাইন সহ আরও কিছু দেশে রিলিজের পরিকল্পনার কথা উল্লেখ করেছেন তিনি। যদিও ভিয়েতনাম বাদে অন্য মার্কেটে রিয়েলমি সি65-এর লঞ্চের জন্য কোনও নির্দিষ্ট টাইমলাইন শেয়ার করা হয়নি।

এছাড়া, ব্র্যান্ডটি সোশ্যাল মিডিয়াতে রিয়েলমি সি65-এর কিছু পোস্টারও প্রকাশ করেছে, যেগুলি নির্দেশ করছে যে ফোনটি ব্ল্যাক, পার্পল এবং গোল্ড কালার অপশনে বাজারে আসবে। রিয়েলমি সি65-এর ডিজাইন অনেকটা স্যামসাং গ্যালাক্সি এস22-এর মতো হবে। এতে পাঞ্চ-হোল ডিসপ্লে দেখা যাবে ও রিয়েলমি 12 5জি-এর মতো ডায়নামিক বাটন অন্তর্ভুক্ত থাকবে।

Realme C65-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সম্প্রতি টিপস্টার সুধাংশু আম্ভোরে Realme C65-এর স্পেসিফিকেশন ফাঁস করেছেন। তার দাবি, এই ফোনটিতে 90 হার্টজ রিফ্রেশ রেট এবং 625 নিট ব্রাইটনেস সহ 6.67 ইঞ্চির আইপিএস এলসিডি স্ক্রিন থাকবে৷ এটি MediaTek Helio G85 চিপসেটে চলবে। ফটোগ্রাফির জন্য, পিছনে একটি ফ্লিকার সেন্সর সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে৷

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C65-এ বড় 5,000 এমএএইচ ব্যাটারি থাকবে, যা 45 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটিতে নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ধুলো ও জল প্রতিরোধের জন্য IP54 রেটিং প্রাপ্ত চ্যাসিস থাকবে। Realme C65 অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলবে এবং ডুয়েল সিম স্লট, ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট, ইউএসবি-সি পোর্ট এবং একটি 3.5 মিলিমিটার জ্যাক অন্তর্ভুক্ত থাকবে। পরিশেষে ফোনটির পরিমাপ 165.66 x 76.1 x 7.64 মিমি এবং ওজন 185 গ্রাম হবে।

সঙ্গে থাকুন ➥