তেইশের শেষবেলায় Samsung-এর নয়া চমক, Galaxy A15-এর ছবি সহ স্পেসিফিকেশন লিক

Updated on:

Samsung Galaxy A15 Launch Date

স্যামসাং (Samsung) তাদের A-সিরিজের অধীনে Galaxy A15 নামক একটি নতুন স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। এটি গত ফেব্রয়ারিতে লঞ্চ হওয়া Galaxy A14-এর উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। আর এখন এক টিপস্টার আসন্ন ফোনটির হাই-কোয়ালিটি রেন্ডার ইন্টারনেটে ফাঁস করেছেন, যা সমস্ত কোণ থেকে ডিজাইনটি স্পষ্টভাবে তুলে ধরেছে। পাশাপাশি, আপকামিং Samsung Galaxy A15-এর কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে। আসুন তাহলে আসন্ন স্যামসাং ডিভাইসটির সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Samsung Galaxy A15-এর রেন্ডার

অনলিক্স নামে পরিচিত টিপস্টার স্টিভ হেমারস্টোফার স্যামসাং গ্যালাক্সি এ১৫-এর হাই রেজোলিউশন রেন্ডার তার এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে শেয়ার করেছেন। এ-সিরিজের এই ফোনটিতে বক্সি ফর্ম ফ্যাক্টর থাকবে। পাওয়ার এবং ভলিউম রকার বাটনগুলি ডানদিকে অবস্থান করবে। পাওয়ার বাটনটিতে আবার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও এম্বেড করা থাকবে। উল্লেখযোগ্যভাবে, গ্যালাক্সি এ১৫-এর ডান ফ্রেমে একটি বাম্প দেখা যাবে। আর পিছনের প্যানেলে কোনও ক্যামেরা মডিউল ছাড়াই তিনটি ক্যামেরা সেন্সর উল্লম্বভাবে সজ্জিত থাকবে।

স্যামসাং গ্যালাক্সি এ১৫-এর সামনের দিকে একটি নচ উপস্থিত থাকবে, যা মূলত ইনফিনিটি-ইউ ডিসপ্লে নামে পরিচিত। স্ক্রিনটির আকার ৬.৪ ইঞ্চি হবে বলে শোনা যাচ্ছে এবং এর নীচের চিনটি বাকি তিন দিকের বেজেলের তুলনায় কিছুটা পুরু হবে। গ্যালাক্সি এ১৫-এর নীচের অংশে একটি ইউএসবি-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং একটি স্পিকার গ্রিল থাকবে।

এছাড়া, Samsung Galaxy A15-এর পরিমাপ ১৬০.২ x ৭৬.৮ x ৮.৪ মিলিমিটার হবে বলে জানা গেছে। ফ্রেম বাম্পের সাথে, এর প্রস্থ ৭৬.৮ মিমি থেকে ৭৭.৪ মিলিমিটার পর্যন্ত বাড়বে। Samsung Galaxy A15-এর অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে খুব বেশি তথ্য এখনও সামনে আসেনি। তবে আশা করা যায় এই Galaxy A-সিরিজের ফোনটির সম্পর্কে আগামী দিনে আরও বিশদ বিবরণ প্রকাশিত হবে।

সঙ্গে থাকুন ➥