লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy A25 5G-র ছবি, 50MP ক্যামেরা সহ থাকবে ব্রাইট ডিসপ্লে

Published on:

Samsung Galaxy A25 5G Renders leaked

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে যে, স্যামসাং তাদের A-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। গত জুন মাসে Samsung Galaxy A25-এর ফাঁস হওয়া কম্পিউটার এডেড রেন্ডার (CAD) ডিজাইনের একটি প্রাথমিক আভাস দিয়েছিল। এরপর ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কিত একাধিক বিবরণ সামনে এসেছে। আর এখন, একটি নতুন প্রতিবেদন Samsung Galaxy A25-এর কালার অপশনগুলি প্রকাশ করেছে৷

সামনে এল Samsung Galaxy A25 5G কালার অপশন

অ্যান্ড্রয়েড হেডলাইনস স্যামসাং গ্যালাক্সি এ২৫ ৫জি-এর ফাঁস হওয়া রেন্ডার শেয়ার করেছে। এই ছবিগুলি থেকে জানা যাচ্ছে যে, ডিভাইসটি ব্ল্যাক, ব্লু-গ্রে, লাইম গ্রীন এবং লাইট ব্লু -এর মতো রঙে পাওয়া যাবে। ফোনটির ডিজাইন প্রসঙ্গে বললে, এটি খুব একটা চিত্তাকর্ষক নয়। কারণ এতে একটি মোটা লোয়ার বেজেল সহ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে এবং তিনটি ক্যামেরা ও একটি এলইডি ফ্ল্যাশ সমন্বিত প্লেইন ব্যাক প্যানেল থাকবে।

এছাড়া, ফোনের ডানদিকে একটি ভলিউম রকার এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সমন্বিত পাওয়ার বাটন দেখা যাবে। যদিও ডিভাইসটির ওজন এখনও জানা যায়নি, তবে এটির পরিমাপ ১৬২ x ৭৭.৫ x ৮.৩ মিলিমিটার হবে বলে মনে করা হচ্ছে। চলুন স্যামসাং গ্যালাক্সি এ২৫ ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Photo Credit: AH

Samsung Galaxy A25 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

Samsung Galaxy A25 5G-তে ৬.৪৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ১২৮০ চিপসেটটি থাকতে পারে, যা ৮ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে। এটি সম্ভবত ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে। Galaxy A25 অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক লেটেস্ট ওয়ান ইউআই ৬ (One UI 6) কাস্টম স্কিনে রান করবে বলে শোনা যাচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A25 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে। আর ফোনের সামনে সম্ভবত একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, স্যামসাং ফোনটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Samsung Galaxy A25 5G এই বছরের মধ্যেই অফিশিয়ালি লঞ্চ হতে পারে।

সঙ্গে থাকুন ➥