মুহূর্তে চার্জ হবে Samsung Galaxy A25 5G? লঞ্চের আগেই সামনে এল

Published on:

Samsung Galaxy A25 5G Visits TUV Rheinland Certification

দক্ষিণ কোরিয়া ভিত্তিক টেক ব্র্যান্ড Samsung বর্তমানে Galaxy A25 5G স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। এটি Galaxy A24 মডেলের উত্তরসূরী হিসাবে শীঘ্রই আত্মপ্রকাশ করতে পারে। গত সপ্তাহে উক্ত মডেলটির রেন্ডার প্রকাশ্যে আসে। যার দরুন এর ক্যামেরা সংক্রান্ত তথ্য ফাঁস হয়ে যায়। আবার FCC, BIS -এর মতো একাধিক সার্টিফিকেশন পোর্টাল থেকেও ডিভাইসটি ইতিমধ্যেই অনুমোদন জোগাড় করেছে। আবার আজ Samsung Galaxy A25 5G স্মার্টফোন TUV Rheinland সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হল। আলোচ্য সাইটের লিস্টিং, হ্যান্ডসেটটির চার্জিং ক্যাপাসিটি নিশ্চিত করেছে।

TUV Rheinland সার্টিফিকেশন সাইটে উপস্থিত হল Samsung Galaxy A25 5G

টিইউভি রাইনল্যান্ড সাইটের লিস্টিং অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এ২৫ ৫জি স্মার্টফোন ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সমর্থন সহ আসবে। চার্জিং স্পিড ছাড়া এই সাইট থেকে হ্যান্ডসেটটির আর কোন ফিচার জানা যায়নি।

তবে পূর্বে প্রকাশিত কয়েকটি রিপোর্ট ও রেন্ডারে দাবি করা হয়েছে যে, আসন্ন এই ৫জি ডিভাইসে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। পারফরম্যান্সের জন্য এতে সংস্থার নিজস্ব এক্সিনস ১২৮০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। আবার স্টোরেজ হিসাবে ৬ জিবি / ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি রম মিলবে। এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানইউআই কাস্টম স্কিনে রান করবে। তদুপরি ছবি তোলার জন্য, এই হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান থাকবে। এই ক্যামেরাগুলি – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর হতে পারে। ডিভাইসের সামনে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে, আপকামিং Samsung Galaxy A25 5G ব্ল্যাক, ব্লু, সিলভার এবং ইয়ালো কালার বিকল্পে আসতে পারে। এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩০০ ইউরো (প্রায় ২৬,৮০০ টাকা) রাখা হবে হয়তো। আর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম ৪০০ ইউরো (প্রায় ৩৫,৭০০ টাকা) ধার্য করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥