2000 টাকা ছাড়ে সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy F34 5G স্মার্টফোন, রয়েছে 6000mAh ব্যাটারি

Updated on:

Samsung Galaxy F34 5G Sale Start

আপনি যদি ১৫ থেকে ২০ হাজার টাকার মধ্যে লেটেস্ট 5G স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে Samsung Galaxy F34 5G আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে। সম্প্রতি ভারতে এই ফোনটি লঞ্চ হয়েছে। আর আজ থেকে এর সেল শুরু হয়েছে। আপনি Samsung Galaxy F34 5G কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে কিনতে পারেন। চলুন এর দাম ও সেল অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F34 5G এর দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি দুটি ভ্যারিয়েন্টে এসেছে – ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি। এরমধ্যে ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২০,৯৯৯ টাকা।

তবে লঞ্চ অফার হিসেবে, Au Bank, Axis Bank, Yes Bank ও Bank of Baroda-র কার্ডধারীরা ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। ডিভাইসটি ইলেকট্রিক ব্ল্যাক এবং মিস্টিক গ্রিন রঙে পাওয়া যাবে। 

Samsung Galaxy F34 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্জের রিফ্রেশ রেটের সাথে আসে। আর এই ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল ১০০০ নিট। আর ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। প্রসেসর হিসেবে এই ফোনে রয়েছে মালি-জি৬৮ জিপিইউসহ এক্সিনোস ১২৮০ চিপসেট। 

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F34 5G ফোনে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ৬০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে এতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই ৫.১ কাস্টম স্কিন উপস্থিত। আর সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ফোনে রয়েছে ১১টি ৫জি ব্যান্ড, ফোরজি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। 

সঙ্গে থাকুন ➥