Tecno Phantom V Fold: পাঁচটি ক্যামেরা ও Dimensity 9000+ প্রসেসরের প্রথম ফোল্ডিং ফোন আনল টেকনো

Published on:

Tecno Phantom V Fold Launched

ফোল্ডেবল ফোনের চাহিদা দিন কে দিন বাড়ছে। আর তাই নতুন নতুন ব্র্যান্ড এই ডিজাইনের স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে। Samsung, Motorola, Xiaomi ইতিমধ্যেই একাধিক ফোল্ডেবল ফোন বাজারে এনেছে। এখন Tecno চলতি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2023) ইভেন্টে তাদের প্রথম ফোল্ডিং ডিসপ্লের ফোন, Tecno Phantom V Fold উন্মোচন করল। আসুন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Tecno Phantom V Fold ফোনে রয়েছে Mediatek Dimensity 9000+ প্রসেসর

বার্সোলোনায় আয়োজিত টেক ইভেন্টে টেকনো তাদের বহু আলোচিত ফোল্ডেবল ফোন, ফ্যান্টম ভি ফোল্ড এর উপর থেকে পর্দা সরিয়েছে। এটি দুনিয়ার প্রথম ফোল্ডিং ডিসপ্লের ফোন যেখানে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ডুয়েল সিম ও ডুয়েল ৫জি সাপোর্ট যুক্ত এই ৪এনএম প্রসেসরটি তৈরি করেছে টিএসএমসি।

আবার টেকনো ফ্যান্টম ভি ফোল্ড আল্ট্রা ক্লিয়ার ৫ লেন্স ফটোগ্রাফি সিস্টেম সহ এসেছে, যেখানে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, দুটি রিয়ার ক্যামেরা ও দুটি ফ্রন্ট ক্যামেরা। এই সিস্টেম দুর্দান্ত ফটোগ্রাফি এক্সপেরিয়েন্স দেবে।

তবে Tecno Phantom V Fold সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। কোম্পানির তরফে কেবল জানানো হয়েছে এটি দুর্দান্ত ডিসপ্লে, বড়ো ব্যাটারি ও আইপি রেটিং সহ এসেছে। আশা করা যায়, শীঘ্রই ফোনটিকে বিভিন্ন দেশে লঞ্চ করা হবে। তখন Tecno Phantom V Fold এর দাম জানা যাবে।

সঙ্গে থাকুন ➥