ভারতে অনেক সস্তায় লঞ্চ হল Samsung Galaxy Tab S9 FE, Tab S9 FE+ ও Galaxy Buds FE, দামের পার্থক্য দেখে নিন

Published on:

Samsung Galaxy Tab S9 FE S9 plus FE Galaxy Buds FE India Prices And Availability Announces

Samsung আজ তাদের বহু প্রতীক্ষিত ফোন Samsung Galaxy S23 FE লঞ্চ করেছে‌। নতুন ফোনের পাশাপাশি সংস্থাটি ফ্যান এডিশন ট্যাবলেট হিসেবে Samsung Galaxy Tab S9 FE ও Galaxy Tab S9 FE+ এর উপর থেকেও পর্দা সরিয়েছে। এই ট্যাবলেটগুলি যথাক্রমে ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ ১০.৯-ইঞ্চি এবং ১২.৪-ইঞ্চি এলসিডি ডিসপ্লে (সাধারণ গ্যালাক্সি ট্যাব এস৯ সিরিজে ডায়নামিক অ্যামোলেড ২এক্স স্ক্রিন রয়েছে) এবং ধুলো এবং জল প্রতিরোধী জন্য আইপি৬৮ রেটিং সহ এসেছে। এছাড়া আজ Samsung Galaxy Buds FE ট্রু ওয়্যারলেস স্টেরিও হেডসেটও আত্মপ্রকাশ করেছে, যা অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (এএনসি) ফিচার অফার করে। আসুন Samsung Galaxy Tab S9 FE ও Galaxy Tab S9 FE+ এবং Samsung Galaxy Buds FE ট্রু ওয়্যারলেস স্টেরিও হেডসেটের ভারতে দাম জেনে নেওয়া যাক।

Samsung Galaxy Tab S9 FE, Galaxy Tab S9 FE+ ও Galaxy Buds FE এর ভারতে মূল্য

Samsung Galaxy Tab S9 FE এর ৬ জিবি+ ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ৩৬,৯৯৯ টাকা (5G: ৪৪,৯৯৯ টাকা), ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ৪৭,৯৯৯ টাকা (5G: ৫৫,৯৯৯ টাকা)।

আবার Samsung Galaxy Tab S9 FE+ এর ৮ জিবি+ ১২৮ জিবি ভ্যারিয়েন্ট কিনতে খরচ হবে ৪৬,৯৯৯ টাকা (5G: ৫৪,৯৯৯ টাকা) এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ৫৬,৯৯৯ টাকা (5G: ৬৪,৯৯৯ টাকা)। 

উভয় ট্যাবলেট মডেল গ্রে, ল্যাভেন্ডার, মিন্ট এবং সিলভার কালারে পাওয়া যাবে এবং ক্রেতারা ৫,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক অফার বা ৩,০০০ টাকার আপগ্রেড বোনাস পাবেন। ফ্লিপকার্ট, অ্যামাজন এবং Samsung.com থেকে ৭ অক্টোবর থেকে এগুলি কেনা যাবে।

এদিকে Samsung Galaxy Buds FE গ্রাফাইট এবং হোয়াইট কালার অপশনে ভারতে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। ৫ অক্টোবর প্রথম সেলে ২,০০০ টাকা ছাড়ে অ্যামাজন, স্যামসাংয়ের অনলাইন স্টোর এবং সারা দেশে রিটেইল আউটলেটের মাধ্যমে এটি কেনা যাবে। আর ৭ অক্টোবর থেকে এর ডেলিভারি শুরু হবে।

গ্লোবাল মার্কেটে Samsung Galaxy Tab S9 FE, Galaxy Tab S9 FE+ ও Galaxy Buds FE এর দাম

গ্লোবাল মার্কেটে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই এর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ সহ বেস মডেলের দাম ৫২৯ ইউরো (প্রায় ৪৬,০০০ টাকা)। আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ সহ আসা স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই প্লাস মডেলের মূল্য শুরু হয় ৬৯৯ ইউরো (প্রায় ৬০,০০০ টাকা) থেকে। আর স্যামসাং গ্যালাক্সি বাডস এফই এর দাম ১০৯ ইউরো (প্রায় ১০,০০০ টাকা)।

সঙ্গে থাকুন ➥