দাম মাত্র ৭৯৯ টাকা, Ambrane Dots Slay TWS ওয়্যারলেস ইয়ারফোন অবিশ্বাস্য দামে পাওয়া যাচ্ছে

Updated on:

জনপ্রিয় ভারতীয় মোবাইল অ্যাক্সেসরিজ ব্র্যান্ড, Ambrane, চলতি বছরের শুরুতেই বাজারে দুটি ইয়ারফোন লঞ্চ করেছিল। এবার নিজেদের সম্প্রসারণের লক্ষ্যে তাঁরা Ambrane Dots Slay নামের একটি নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাড লঞ্চ করল। ফিচারের কথা বলতে গেলে ইয়ারবাডটিতে আছে মাল্টি-ফাংশনাল বোতাম, ৩৮ ঘন্টা ব্যাটারি লাইফ, ব্লুটুথ ভার্সন ৫.১, ৮মিমি ডাইনামিক ড্রাইভার, অ্যাসিস্ট্যান্টের সুবিধাসহ অনেক কিছুই। আসুন Ambrane Dots Slay TWS-এর দাম, প্রাপ্যতা ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Ambrane Dots Slay TWS দাম ও প্রাপ্যতা

অ্যামব্রেন ডটস স্লে ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডের এমআরপি ২,১৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্টে ইয়ারবাডটিও ওপর পাওয়া যাচ্ছে স্পেশাল ডিসকাউন্ট। ফলে এটি মাত্র ৭৯৯ টাকায় কেনা যাবে। সঙ্গে মিলবে ৩৬৫ দিনের ওয়ারেন্টি।

Ambrane Dots Slay TWS স্পেসিফিকেশন

সংস্থার মতে, ম্যাট ব্ল্যাক ফিনিশের সাথে আসা অ্যামব্রেন ডটস স্লে একদম প্রিমিয়াম ইয়ারবাড ব্যবহারের অনুভূতি দেবে। এর্গোনমিক ডিজাইনের ইয়ারবাডটি কানে নিখুঁতভাবে ফিট হয়। আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত হওয়ায়, এটি জল বা ঘামে নষ্ট হবে না।

Ambrane Dots Slay TWS-এ পাওয়া যাবে একটি মাল্টি-ফাংশনাল বোতাম। ফলে মাত্র একটি ট্যাপে মিউজিক বা কলের মধ্যে সুইচ করা সম্ভব। এছাড়া আছে ৮মিমি (mm) ডাইনামিক ড্রাইভার, যার ফলে দুর্দান্ত মানের ক্ল্যারিটি ও ব্যাস সাউন্ড পাওয়া যাবে। সংস্থা আরও জানিয়েছে, ক্ল্যারিটি ও ট্রিবলকে বজায় রেখেই গম্ভীর ব্যাস সাউন্ড দেবে ইয়ারবাডটি।

ইয়ারবাডের চার্জিং কেসে ৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি সর্বোচ্চ ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। আবার বাডগুলি একবার চার্জে চলবে ৮ ঘন্টা। কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৫.১, যা ১০ মিটারের ব্যবধান পর্যন্ত ডিভাইসের সঙ্গে সংযুক্ত থাকতে সাহায্য করবে। এছাড়া সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্টের সুবিধা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥