Hyundai Venue N Line লঞ্চ হচ্ছে আজ, কত দাম হবে এই স্টাইলিশ SUV গাড়ির

Updated on:

Hyundai Venue N Line India launch Today

Hyundai অপেক্ষার অবসান ঘটিয়ে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হবে আজ। Venue-র এই পারফরম্যান্স ভার্সনটি ভারতে হুন্ডাইয়ের দ্বিতীয় এন-লাইন মডেল হবে। কারণ এর আগে কোরিয়ান সংস্থাটির i20 N Line প্রিমিয়াম হ্যাচব্যাক এখানে লঞ্চ হয়েছে। দাম ঘোষণা হবে কালই। নতুন Hyundai Venue N Line এসইউভি চারটি ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। উল্লেখ্য, জুনে একগুচ্ছ আপডেটের সাথে নতুন অবতারে লঞ্চ হওয়া Venue-র উপর ভিত্তি করে আসবে এটি।

সাধারণ Hyundai Venue এবং তার N Line ভার্সনের মধ্যে তফাত মূলত ডিজাইন এবং প্রযুক্তিতে। দ্বিতীয়টির এক্সটেরিয়র জুড়ে লাল রঙের গ্রাফিক্স দেখা যাবে। এবং রিয়ার প্রোফাইল ও গ্রিলে এন-লাইন ব্যাজিং থাকবে‌। এছাড়া বাইরের অংশগুলি নতুন প্রজন্মের মডেলের মতোই রাখবে হুন্ডাই‌‌।

নতুন Hyundai Venue N Line দু’টি সিঙ্গেল এক্সটেরিয়র কালার অপশনে লঞ্চ হবে– একটি পোলার হোয়াইট এবং অন্যটি শ্যাডো গ্রে। আবার দুই ডুয়াল-টোন কালার স্কিম থাকবে – ফ্যান্টম ব্ল্যাক রুফ-সহ পোলার হোয়াইট এবং থান্ডার ব্লুর সাথে ব্ল্যাক রুফ। থান্ডার ব্লু পেইন্ট অপশনটি অবশ্য সিঙ্গেল টোনে উপলব্ধ হবে না। গ্রাহকেরা N6 ও N8 ট্রিমের মধ্যে বেছে নিতে পারবেন এই গাড়ি।

Hyundai Venue N Line এর অভ্যন্তরে একটি ১.০ লিটার থ্রি সিলিন্ডার ইনলাইন ডিওএইচসি ইঞ্জিন থাকবে। এটি এটি ১১৮ বিএইচপি ক্ষমতা ও ১৭২ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম হবে। সাথে সেভেন স্পিড ডিসিটি গিয়ারবক্স সংযুক্ত থাকবে। বলা বাহুল্য, পাওয়ারট্রেনটি i20 N-Line থেকে নেওয়া হয়েছে৷ গাড়িটির দাম ১২ লাখ টাকা থেকে শুরু হতে পারে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥