iQOO Z3 5G: 8 জুন লঞ্চ হচ্ছে ভারতের প্রথম Snapdragon 768G প্রসেসরের ফোন

Published on:

অবশেষে সামনে এল iQOO Z3 5G এর লঞ্চের তারিখ। আগামী 8 জুন এই মিড রেঞ্জ ফোনটি ভারতে পা রাখছে। এটি ভারতের প্রথম Snapdragon 768G প্রসেসরের ফোন হবে। কয়েকদিন আগেই iQOO Z3 5G কে Amazon India ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল, যার পরে নিশ্চিত ছিল ফোনটি শীঘ্রই ভারতে আসবে। এদেশে ফোনটির দাম 25,000 টাকার কম রাখা হবে। উল্লেখ্য, এই ফোনটি কয়েক মাস আগেই চীনে লঞ্চ হয়েছিল।

iQOO Z3 5G এর লঞ্চের সময় ও দাম (সম্ভাব্য)

আজ iQOO তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে ফোনটির লঞ্চের তারিখ জানিয়েছে। ওইদিন দুপুর 12টায় ফোনটি ভারতে লঞ্চ হবে। আশা করা যায়, Vivo-র সাব ব্র্যান্ডটি একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের আয়োজন করবে।

চীনে iQOO Z3 5G ফোনটির দাম শুরু হয়েছে ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৩৯৩ টাকা) থেকে। সেক্ষেত্রে ভারতে ফোনটি ২০,০০০-২৫,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে বলে আমাদের অনুমান।

iQOO Z3 5G এর স্পেসিফিকেশন

চীনে লঞ্চ হওয়ার সুবাদে iQOO Z3 5G এর স্পেসিফিকেশন আমাদের জানা ‌এই ফোনে আছে 120Hz রিফ্রেশ রেটযুক্ত 6.8 ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ফোনে Snapdragon 768G প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি 8 জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR 4x) ও 256 জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 2.2) সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে 55W ফ্ল্যাশ চার্জ সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি।

iQOO Z3 5G ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল 64 মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে পাওয়া যাবে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥