Royal Enfield Hunter 350 দুই ভ্যারিয়েন্টে জুনে লঞ্চ হতে পারে, মে-র অন্তিম দিনে উঠে এল নতুন তথ্য

Published on:

রয়্যাল এনফিল্ড-এর বহু প্রতীক্ষিত রোডস্টার মোটরসাইকেল, Royal Enfield Hunter 350 লঞ্চ হতে পারে সামনের মাসেই। জুনে অফিশিয়াল লঞ্চ ইভেন্ট কীনা সে নিয়ে অবশ্য সংস্থার তরফে এখনও কিছু বলা হয়নি। তবে বিভিন্ন রিপোর্টে তেমনই দাবি করা হয়েছে। এদিকে মে মাসের অন্তিম দিনে Hunter 350 নিয়ে উঠে এল আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য। রয়্যাল এনফিল্ডের আসন্ন ৩৫০ সিসির এই মোটরসাইকেল দু’টি ভ্যারিয়েন্টে আসবে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, ডুয়াল ডিস্ক (সামনে ও পিছনে একটি) এবং সিঙ্গেল ডিস্ক (শুধু সামনে একটি) ব্রেক অপশনে উপলব্ধ হবে Royal Enfield Hunter 350। অনুমান, বাইকটির সিঙ্গেল-চ্যানেল এবিএস ভ্যারিয়েন্টের সামনে ৩০০ মিমি ও পিছনে ১৫৩ মিমি ডিস্ক ব্রেক থাকবে। আর ডুয়াল-চ্যানেল এবিএস মডেলে সামনের চাকায় ৩০০ মিমি ডিস্ক এবং পিছনের চাকার সঙ্গে ২৭০ মিমি ডিস্ক সংযুক্ত থাকবে।

Meteor 350 ক্রুজার ও নিউ জেনারেশন Classic 350-এর মতো এতেও  ৩৪৯ সিসি ইঞ্জিন দেওয়া হবে। যা ২০.৪ পিএস পাওয়ার এবং ২৭ এনএম টর্ক উৎপন্ন করবে। সঙ্গে থাকবে ফাইভ-স্পিড গিয়ারবক্স‌। স্পাই ছবি থেকে স্পষ্ট, ডিজাইনের নিরিখে Triumph Street Twin-এর সঙ্গে Royal Enfield Hunter 350-এর ডিজাইনের সাদৃশ্য রয়েছে। রেট্রো স্টাইলের সাথে গোল হেডলাইট, টিয়ারড্রপ শেপের ফুয়েল ট্যাঙ্ক, সিঙ্গেল পিস সিট, ফর্ক গেইটার আপ ফ্রন্ট, শক অ্যাবজর্ভার এবং অ্যালয় হুইলের সাথে আসবে বাইকটি।

Royal Enfield Hunter 350-এর দাম ১.৭৫ লাখ টাকার (এক্স-শোরুম) আশাপাশে ধার্য হতে পারে‌। ফলে সংস্থার J সিরিজের সবচেয়ে সস্তা মডেল হিসাবে আত্মপ্রকাশ করবে এটি। ভারতের বাজারে Yezdi Roadstar, Jawa Forty Two 2.1, এবং Honda CB350 RS-এর সঙ্গে হান্টারের প্রতিযোগিতা চলবে

সঙ্গে থাকুন ➥