Samsung Galaxy XCover 6 Pro জল বা ধুলোতে নষ্ট হবে না, লঞ্চের আগে দেখা গেল FCC সাইটে

Published on:

Samsung বর্তমানে তাদের XCover সিরিজের অন্তর্ভুক্ত একটি নতুন রাগড হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে এবং এটি Samsung Galaxy XCover 6 Pro নামে খুব শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। চলতি মাসের শুরুতে ডিভাইসটির রেন্ডার এবং বেশ কয়েকটি স্পেসিফিকেশন অনলাইনে প্রকাশিত হয়। দক্ষিণ কোরিয়ার সংস্থার এই নয়া হ্যান্ডসেটে ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৬ ইঞ্চির টিএফটি টাচস্ক্রিন থাকবে বলে আশা করা হচ্ছে। এবছরের প্রথমদিকে Samsung Galaxy XCover 6 Pro কে বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চ (GeekBench)-এ দেখা গিয়েছিল। এখন আবার আসন্ন এই স্যামসাং ফোনটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটে স্পট করা গেছে। প্রসঙ্গত, XCover 6 Pro-কে Samsung Galaxy XCover Pro 2 বলেও ডাকা হবে এবং এটি ২০২০ সালে লঞ্চ Samsung Galaxy XCover Pro-এর উত্তরসূরি হিসেবে আসবে বলে জানা গেছে।

Samsung Galaxy XCover 6 Pro পেল FCC-এর অনুমোদন

মাইস্মার্টপ্রাইস-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, SM-G736U এবং SM-G736U1 মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো, মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকায় উল্লেখ করা হয়েছে যে, স্যামসাংয়ের এই রাগড স্মার্টফোনটি ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ আসবে এবং এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। প্রসঙ্গত, গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো-এর রেন্ডার এবং স্পেসিফিকেশন চলতি মাসের শুরুতেই অনলাইনে ফাঁস হয়। এছাড়া গিকবেঞ্চ (Geekbench)-এর ডেটাবেসেও এই ডিভাইসটিকে দেখা গেছে।

স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy XCover 6 Pro Expected Specifications)

স্যমসাং গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো ফোনে ৬.৬ ইঞ্চির টিএফটি ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলে আশা করা হচ্ছে। এছাড়া এই ফোনটির স্ক্রিনের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ স্টাইলের নচ দেখা যাবে বলেও জানা গেছে। পারফরম্যান্সের জন্য, এই স্যামসাং ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। স্যমসাং গ্যালাক্সি এক্সকভার ৬ প্রো-এ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Samsung Galaxy XCover 6 Pro-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল বা ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে। আবার ফোনের সামনে সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। সবশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy XCover 6 Pro-এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০৫০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥