Yamaha এর স্কুটার কিনলে মিলবে ক্যাশব্যাক, অফার পুরো ফেব্রুয়ারি জুড়ে

Published on:

স্কুটারে কিনলে ক্যাশব্যাক দেওয়ার ঘোষণা করল Yamaha Motor India। তবে শর্ত সাপেক্ষে বলা হয়েছে, এই অফার কেবলমাত্র কয়েকটি নির্দিষ্ট রাজ্যের জন্যই নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্র, তামিলনাড়ু এবং উত্তর-পূর্বাঞ্চলের কয়েকটি রাজ্যের নাম। Yamaha Fascino 125 Fi HybridRay ZR 125 Fi Hybrid মডেলের স্কুটারে অফারের ঘোষণা করেছে সংস্থাটি। তবে এই অফার কেবলমাত্র ২৮ ফেব্রুয়ারি পর্যন্তই বৈধ। আসুন অফারগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আসাম সহ উত্তর পূর্বাঞ্চলের অন্যান্য রাজ্য এবং পশ্চিমবঙ্গে ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ এফআই হাইব্রিড (Yamaha Fascino 125 Fi Hybrid) স্কুটার কিনলে মিলবে ২,৫০০ টাকার ক্যাশব্যাক। অন্যদিকে মহারাষ্ট্রে ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ এফআই হাইব্রিড ও রেজিআর ১২৫ এফআই হাইব্রিড (Ray ZR 125 Fi Hybrid) স্কুটারে পাওয়া যাবে ২,৫০০ টাকার ক্যাশব্যাক। আবার শুধু তামিলনাড়ুতে এই দুটি স্কুটারেই মিলবে ৫,০০০ টাকার ক্যাশব্যাক।

স্কুটারগুলিতে রয়েছে একটি বিএস৬ আপডেটেড এয়ার কুল্ড, ফুয়েল ইঞ্জেক্টেড (Fi) ১২৫ সিসি ব্লু কোর ইঞ্জিন। যা থেকে ৬,৫০০ আরপিএম গতিতে ৮.২ পিএস শক্তি এবং ৫,০০০ আরপিএম গতিতে ১০.৩ টর্ক এনএম টর্ক পাওয়া যায়।

অন্যদিকে Yamaha-র এই হাইব্রিড স্কুটারগুলির ফিচারগুলির তালিকায় রয়েছে হাইব্রিড পাওয়ার অ্যাসিস্ট টেকনোলজি সহ একটি স্মার্ট মোটর জেনারেটর (SMG) সিস্টেম, কোয়াইট (শান্ত) ইঞ্জিন স্টার্ট সিস্টেম এবং অটোমেটিক স্টার্ট অ্যান্ড স্টপ সিস্টেম। এছাড়াও এতে রয়েছে সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট অফ সুইচ, যা ভারতে সংস্থার সমস্ত টু-হুইলারেই দেখা মেলে।

সঙ্গে থাকুন ➥