Jio-র পয়সা উসুল প্ল্যান, 30 দিনের ট্রায়ালের সাথে আনলিমিটেড 5G ডেটা ও OTT সাবস্ক্রিপশন ফ্রি

Published on:

Jio Best Postpaid Plan

5G নেটওয়ার্ক লঞ্চের এক বছর কেটে যাওয়ার পরেও, Reliance Jio বর্তমানে তার কাস্টমারদের সুবিধার জন্য অনেক দুর্দান্ত 4G রিচার্জ প্ল্যান অফার করছে। কোম্পানির পোর্টফোলিওতে প্রিপেইড প্ল্যানের বৈচিত্রের কোনো অভাব নেই, আর এগুলির অধিকাংশই 5G পরিষেবা উপভোগ করতে দেয়। তবে একই সময়ে Jio-র পোস্টপেইড প্ল্যানগুলি যে সুবিধার নিরিখে পিছিয়ে রয়েছে এমন নয়, বরঞ্চ দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি দুই রকম রিচার্জ বিকল্পের মধ্যে সমান ভারসাম্য বজায় রেখেছে। এই মুহূর্তে Jio, পোস্টপেইড গ্রাহকদেরও প্রচুর আকর্ষণীয় রিচার্জের অপশন দেয়। তাদের ৬৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান এর মধ্যে একটি। এই প্ল্যানে কার্যত আনলিমিটেড ডেটার সাথে তিনটি কানেকশন পাওয়া যায়, সাথে আছে আরও নানা কাজের বেনিফিট। তাই আপনি যদি Jio Postpaid গ্রাহক হন, তাহলে এই প্ল্যানটি কাজে লাগাতে পারেন। এই প্রতিবেদনে এর সমস্ত সুবিধা তুলে ধরা হল।

Jio-র ৬৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান: কী সুবিধা পাবেন?

যেমনটা আগেই বলেছি, জিও, তার ৬৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে তিনটি ফ্যামিলি সিম অফার করে। এতে ইন্টারনেট ব্যবহারের জন্য ১০০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার এতে ফ্যামিলি সিমগুলির জন্য বরাদ্দ থাকবে প্রতি মাসে ৫ জিবি অতিরিক্ত ডেটা অফার করছে। বিশেষ বিষয় হল, প্রিপেইড রিচার্জের মতো কোম্পানি এই প্ল্যানেও আনলিমিটেড ৫জি ডেটা অফার করবে।

এত গেল ডেটা বেনিফিটের কথা। আলোচ্য জিও প্ল্যানটি প্রতিদিন ১০০টি করে ফ্রি এসএমএস এবং দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এখানেই শেষ নয়, এটি রিচার্জের জন্য বেছে নিলে নেটফ্লিক্স বেসিক (Netflix Basic) এবং অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video)-র সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যাবে। মিলবে জিও টিভি (Jio TV), জিও সিনেমা (Jio Cinema) ইত্যাদি জিও অ্যাপের কমপ্লিমেন্টারি অ্যাক্সেসও। উল্লেখ্য, এই প্ল্যানটি ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সুবিধার সাথে আসে, অর্থাৎ আপনি রিচার্জের আগে এটি পরীক্ষামূলকভাবে ব্যবহার করতে পারবেন।

এইসব Jio প্ল্যানগুলিতেও পাবেন ৩০ দিনের ফ্রি ট্রায়াল

জানিয়ে রাখি, জিও কোম্পানি ৬৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানের পাশাপাশি ৩৯৯ টাকার ফ্যামিলি প্ল্যান এবং ৫৯৯ টাকার প্ল্যানেও ৩০ দিনের বিনামূল্য ট্রায়াল দিচ্ছে। এর মধ্যে ৩৯৯ টাকার প্ল্যানে তিনটি ফ্যামিলি সিম পাবেন, তবে ৫৯৯ টাকার প্ল্যানে কোনো পারিবারিক সংযোগ পাওয়া যাবেনা। এই দুটি প্ল্যানই আনলিমিটেড কল, রোজ ১০০টি এসএমএসের মতো বেসিক বেনিফিট অফার করে।

সঙ্গে থাকুন ➥