Redmi K50i, Redmi K50i Pro শীঘ্রই ভারতে আসছে, থাকবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

Updated on:

কয়েকদিন আগেই বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে Redmi Note 11T Pro সিরিজ। এই সিরিজের অধীনে দুটি ফোন আত্মপ্রকাশ করেছে – Redmi Note 11T Pro, Redmi Note 11T Pro+। যদিও ফোনগুলি ভারতে ঠিক কবে আসবে সে বিষয়ে কোম্পানি তরফে কিছুই জানানো হয়নি। তবে জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন যে, Redmi Note 11T Pro ফোনটি ভারতে ভিন্ন নামে অর্থাৎ, Redmi K50i নামে লঞ্চ হবে। আর Note 11T Pro আসতে পারে Poco X4 GT নামে।

Redmi Note 11T Pro ভারতে লঞ্চ হবে Redmi K50i নামে

পরিচিত টিপস্টার, Kacper Skrzypek তার একটি টুইটে দাবি করেছেন যে, রেডমি নোট ১১টি প্রো (কোডনেম xaga) ফোনটি ভারতে রেডমি কে৫০ আই নামে লঞ্চ হবে, যখর কোডনেম xagain। আবার রেডমি নোট ১১টি প্রো প্লাস (কোডনেম xagapro) গ্লোবাল মার্কেটে ও ভারতে যথাক্রমে পোকো এক্স৪ জিটি ও রেডমি কে৫০ আই প্রো‌ (কোডনেম xagainpro) নামে আসবে। এই ফোনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

Redmi K50i ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

টিপস্টারের দাবি যদি সঠিক হয়, তবে বলা যায় রেডমি কে৫০ আই ফোনে ৬.৬ ইঞ্চির (২,৪৬০x১,০৮০ পিক্সেল) ডিসপ্লে দেখা যাবে, যা ১৪৪ হার্টজ সাত-স্তরের রিফ্রেশ রেট এবং ২৭০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও, এইচডিআর১০ সাপোর্ট এবং ডিসিআই-পি৩ কালার গ্যামট অফার করবে। এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড-ভিত্তিক এমআইইউএই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য Redmi Note 11T Pro এর মতো Redmi K50i ফোনে ৬৪ মেগাপিক্সেল আইএসওসেল জিডব্লিউ১ প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Redmi K50i ফোনে শক্তিশালী ৫,০৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥