এত সস্তায় প্রথমবার! Apple Macbook Air (M1) ল্যাপটপ বিক্রি হচ্ছে অবিশ্বাস্য দামে

Updated on:

Apple MacBook M1 Air Discount

অ্যাপল (Apple)-এর গ্যাজেটস সারা বিশ্বে খুবই জনপ্রিয়। কিন্তু ব্যয়বহুল হওয়ার কারণে অধিকাংশ ক্ষেত্রেই মধ্যবিত্তদের MacBook বা নিদেনপক্ষে একটা iPhone কিনতেও পকেটে টান পড়ে। তবে বছরের বিভিন্ন সময় কোম্পানির পক্ষ থেকে একাধিক অ্যাপল প্রোডাক্টের ওপর ছাড় ঘোষণা করা হয়, আর সেই সময়গুলিই আগ্রহী ক্রেতাদের জন্য সস্তায় ফ্ল্যাগশিপ ডিভাইসগুলি হস্তগত করার আদর্শ সময় হয়ে ওঠে। তেমনভাবেই যদি বর্তমানে কেউ Apple MacBook M1 Air কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এখনই এটি নেওয়ার উপযুক্ত সময়। কেননা অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এই শক্তিশালী অ্যাপল ল্যাপটপটি সর্বনিম্ন দামে অফার করছে। আসুন তাহলে Apple MacBook M1 Air কত দামে পাওয়া যাবে, জেনে নেওয়া যাক।

Amazon India-এর সেলে Apple MacBook M1 Air-এর ওপর মিলবে ব্যাপক ছাড়

২০২০ সালের নভেম্বরে লঞ্চ হওয়া অ্যাপল ম্যাকবুক এম১ এয়ার-এর আসল বিক্রয় মূল্য ৮০,০০০ টাকা। তবে অ্যামাজনের সেলে এটি ১০,০০০ টাকার আকর্ষণীয় ছাড় সহ মাত্র ৬৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। কিন্তু মনে রাখবেন এটি একটি সীমিত সময়ের ডিল, তাই হাতছাড়া করবেন না।

Apple MacBook M1 Air-এর স্পেসিফিকেশন

অ্যাপল ম্যাকবুক এম১ এয়ার হল একটি আদর্শ এন্ট্রি-লেভেল ম্যাকবুক। যারা সেরা পারফরম্যান্স এবং পোর্টেবিলিটির সন্ধানে রয়েছেন, তাদের জন্য এটি একটি উপযুক্ত বিকল্প। এটি অক্টা-কোর সিপিইউ সহ অ্যাপল এম১ চিপ দ্বারা চালিত, যা দ্রুত গতি এবং উন্নত শক্তি দক্ষতা অফার করে। হেভি-ডিউটি এডিটিং থেকে আল্টিমেট গেমিং – সবকিছুই অবলীলায় পরিচালনা করতে পারে ম্যাকবুক এম১ এয়ার।

Apple MacBook M1 Air-এর অন্যতম বৈশিষ্ট্য হল এর সারাদিনব্যাপী ব্যাটারি লাইফ। ল্যাপটপটি একবার চার্জ দিলে ১৮ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যায়। তাই ব্যস্ততার সময়ে ইউজারদের চার্জ ফুরিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করার প্রয়োজন পড়বে না। এছাড়াও, ৮ জিবি ইউনিফাইড মেমরি একটি মসৃণ এবং প্রতিক্রিয়াশীল ইউজার এক্সপেরিয়েন্স নিশ্চিত করে, এমনকি মাল্টিটাস্কিং বা বড় গ্রাফিক ফাইলগুলির সাথে কাজ করার সময়েও।

তবে MacBook M1 Air শুধুমাত্র চিত্তাকর্ষক পারফরম্যান্সই দেয়, এটা ভাবা ভুল হবে। কেননা ল্যাপটপটি আকর্ষক ১৩.৩ ইঞ্চির রেটিনা ডিসপ্লেও অফার করে, যা প্রতিটি ভিজ্যুয়াল অভিজ্ঞতাকে চোখের জন্য উপভোগ্য করে তোলে।

সঙ্গে থাকুন ➥