Honor Magic V2: সুখবর, ইউরোপের পর বিশ্বের সবচেয়ে পাতলা ফোল্ডিং ফোন এন্ট্রি নিচ্ছে এশিয়াতে

Updated on:

Honor Magic V2 Clears Thailand's NBTC Certification

চীনে প্রাথমিকভাবে লঞ্চ হওয়ার কয়েক মাস পর, অনর সম্প্রতি ইউরোপের মার্কেটে তাদের Honor Magic V2 ফোল্ডিং স্মার্টফোনটি উন্মোচন করেছে। ব্র্যান্ডের তরফে এই ডিভাইসটিকে গ্লোবাল মার্কেটের সবচেয়ে স্লিম ফোল্ডেবল স্মার্টফোন বলে দাবি করা হয়েছে এবং এতে রয়েছে ফ্ল্যাগশিপ Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর। এখন, Honor Magic V2 ফোনটি থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, যা নির্দেশ করছে যে ব্র্যান্ডটি বিশ্বের অন্যান্য বাজারেও ডিভাইসটিকে লঞ্চ করার পরিকল্পনা করছে।

Honor Magic V2 পেল NBTC-এর অনুমোদন

ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশনের সার্টিফিকেশন সেদেশের বেশিরভাগ টেলিকমিউনিকেশন সরঞ্জামের জন্য বাধ্যতামূলক। আর এখন যেহেতু অনর ম্যাজিক ভি২ ফোল্ডেবলটি এই সার্টিফিকেশন লাভ করেছে, তাই আশা করা যায় ডিভাইসটি শীঘ্রই থাইল্যান্ডের বাজারে পা রাখবে। এছাড়াও, স্মার্টফোনটি আগে আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন লাভ করেছিল, যা সিঙ্গাপুরের বাজারে প্রবেশের জন্য এটিকে সবুজ সংকেত দেখিয়েছে। এই সার্টিফিকেশনগুলি দেখে অনুমান করা হচ্ছে যে, অনর ম্যাজিক ভি২-এর পরবর্তী মার্কেট সম্ভবত দক্ষিণ-পূর্ব এশিয়া।

Honor Magic V2-এর স্পেসিফিকেশন

অনর ম্যাজিক ভি২-এ ৭.৯২ ইঞ্চির ফোল্ডেবল এলটিপিও ওলেড (LTPO OLED) ডিসপ্লে রয়েছে, যা ২,১৫৬ x ২,৩৪৪ পিক্সেলের রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৬০০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। এছাড়াও, ডিভাইসটির সামনে একটি ৬.৪৩ ইঞ্চির এলটিপিও ওলেড কভার স্ক্রিন রয়েছে, যা ফুলএইচডি+ (২,৩৭৬ x ১,০৮০ পিক্সেল) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,৫০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে৷ ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেটের সাথে এসেছে।

মেমরির ক্ষেত্রে, Honor Magic V2 সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ডিভাইসটিতে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। নিরাপত্তার জন্য, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান।

ফটোগ্রাফির জন্য, Honor Magic V2-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, অটোফোকাস ক্ষমতা সহ একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ওআইএস ও ২.৫এক্স অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা রয়েছে। আর Honor Magic V2-এর ডিসপ্লের ওপরে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যায়।

সঙ্গে থাকুন ➥