Smartphone Sale: সবচেয়ে সস্তা ১৬ জিবি র‌্যামের ফোন আজ প্রথমবার লোভনীয় অফারে কেনার সুযোগ

Updated on:

Infinix Note 30 5G Sale Today India

গত ১৪ই জুন ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছিল Infinix Note 30 5G। আর আজ (২২শে জুন) দুপুর ১২টা থেকে এই ফোনটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে (Flipkart) প্রথমবার ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। সর্বোপরি লঞ্চ অফারের অধীনে আলোচ্য ডিভাইসটিকে প্রথম সেলেই ফ্লাট ১,০০০ টাকা সাশ্রয় করে কিনে নেওয়ার সুযোগ পেয়ে যাচ্ছেন ক্রেতারা। বাজেট-রেঞ্জের এই স্মার্টফোনে ফিচার হিসাবে – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের IPS LTPS ডিসপ্লে প্যানেল, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিন, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। চলুন Infinix Note 30 5G স্মার্টফোনের দাম, সেল অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক…

ভারতে ইনফিনিক্স নোট ৩০ ৫জি -এর দাম ও সেল অফার (Infinix Note 30 5G price & sale offers in India)

ভারতের বাজারে ইনফিনিক্স নোট ৩০ ৫জি স্মার্টফোনকে মোট দুটি স্টোরেজ কনফিগারেশনের সাথে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। আর উচ্চতর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ১৫,৯৯৯ টাকা। এটিকে তিনটি কালার বিকল্পে পাওয়া যাবে, যথা – ম্যাজিক ব্ল্যাক, ইন্টারস্টেলার ব্লু এবং সানসেট গোল্ড। যার মধ্যে প্রথম দুটি বিকল্প পলিকার্বোনেট রিয়ার শেল অফার করে। বিপরীতে, সানসেট গোল্ড মডেলটি লেদার ব্যাক প্যানেল সহ এসেছে।

সেল অফারের কথা বললে, ইনফিনিক্স নোট ৩০ ৫জি স্মার্টফোনকে যেসকল ক্রেতারা ফ্লিপকার্ট থেকে Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড / ডেবিট কার্ড ব্যবহার করে কিনবেন তাদের ফ্লাট ১,০০০ টাকার ছাড় দেওয়া হবে। যার মধ্যে আলোচ্য মডেলের উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ১৩,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করা সম্ভব৷

ইনফিনিক্স নোট ৩০ ৫জি -এর স্পেসিফিকেশন (Infinix Note 30 5G specifications)

ইনফিনিক্স নোট ৩০ ৫জি স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬.৭৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LTPS ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। একই সাথে ডিসপ্লে আই-কেয়ার মোডের সুবিধাও অফার করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩ (XOS 13) কাস্টম স্কিনে রান করে। আবার স্টোরেজ হিসাবে এতে ৮ জিবি LPDDR4x র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 2.2 মেমরি পাওয়া যাবে। যদিও সংস্থার দাবি অনুসারে এই হ্যান্ডসেট অতিরিক্তভাবে আরো ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম ফিচার সাপোর্ট করে। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো সম্ভব।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Infinix Note 30 5G ফোনের পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল – ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং একটি এআই (AI) লেন্স। এদিকে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। উন্নত অডিও কোয়ালিটি অফার করার জন্য এই ফোনে জেবিএল টিউনড ডুয়েল স্পিকার সিস্টেম বিদ্যমান। তদুপরি কানেক্টিভিটির জন্য ইউএসবি টাইপ-সি পোর্ট ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক সামিল থাকবে। এতে এক ডজনেরও বেশি ৫জি ব্যান্ড সমর্থন করে। এছাড়া ইনফিনিসক্সের এই লেটেস্ট ৫জি-এনাবল মডেল ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Infinix Note 30 5G ফোনটি IP53 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥