ক্যামেরা মন জিতে নেবে, ফ্ল্যাগশিপ কিলার iQOO Neo 9 Pro লঞ্চ হতে আর মাত্র দু’দিন

Published on:

iQOO Neo 9 Pro Launch Date

আইকো এই মুহূর্তে চীনের বাজারে তাদের iQOO Neo 9 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। স্মার্টফোনগুলি আগামী ২৭ ডিসেম্বর আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করা হয়েছে। লঞ্চের আগে ভিভোর সাব-ব্র্যান্ডটি এই লাইনআপে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড iQOO Neo 9 এবং Neo 9 Pro-এর একাধিক আকর্ষণীয় তথ্য সামনে আনতে শুরু করেছে। আর এখন সেভাবেই iQOO Neo 9 Pro মডেলের প্রাথমিক এবং আল্ট্রা-ওয়াইড ক্যামেরার স্পেসিফিকেশন প্রকাশ করে একটি পোস্টার শেয়ার করেছে আইকো। কেমন হতে চলেছে আপকামিং আইকো ফোনটির ক্যামেরা সেটআপ, আসুন বিস্তারিত জেনে একটা যাক।

iQOO Neo 9 Pro-এর ক্যামেরা স্পেসিফিকেশন

আইকো নিও ৯ প্রো পারফরম্যান্স-কেন্দ্রিক ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন হিসেবে বাজারে আসতে চলেছে। এতে প্রাইমারি, আল্ট্রা-ওয়াইড এবং ম্যাক্রো/টেলিফটো লেন্স সমন্বিত প্রচলিত ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে না। পরিবর্তে, ফোনটি ডুয়েল ক্যামেরা কনফিগারেশনের সাথে আসবে, যা গত নভেম্বরে চীনে লঞ্চ হওয়া ক্যামেরা-ফোকাসড ভিভো এক্স১০০ ফ্ল্যাগশিপে থাকা একই মেইন এবং আল্ট্রা-ওয়াইড সেন্সর দ্বারা গঠিত হবে।

আইকো নিও ৯ প্রো-এ শক্তিশালী ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯২০ প্রাইমারি ক্যামেরা থাকবে, যা সম্ভবত অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করবে। একইসাথে ডিভাইসটিতে একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ ক্যামেরা সেন্সর থাকবে, যা বিস্তৃত আল্ট্রা-ওয়াইড শট ক্যাপচার করতে সক্ষম।

অন্যান্য রিপোর্ট অনুযায়ী, iQOO Neo 9 Pro-এ ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) স্ক্রিন থাকবে, যা ১.৫কে রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি MediaTek Dimensity 9300 প্রসেসর দ্বারা চালিত হবে, যা ১২ জিবি / ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি / ৫১২ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 9 Pro-এ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে। ফোনটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে রান করবে৷ এছাড়াও, এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল স্পিকার, আইআর ব্লাস্টার এবং এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর থাকবে এটি ফ্লাইটিং ব্ল্যাক, নটিক্যাল ব্লু এবং রেড অ্যান্ড হোয়াইট সোল – এর মতো তিনটি আকষর্ণীয় শেডে আসবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥