প্রথমবার নজরকাড়া ছাড়ে মিলছে Samsung Galaxy S23 FE 5G ফোন, বাঁচানো যাবে প্রায় 20 হাজার টাকা

Published on:

samsung-galaxy-s23-fe-5g-now-available-in-huge-discount-about-20000-rs-on-amazon

বহু জল্পনার পর Samsung গত বছর মানে ২০২৩-এ তার লেটেস্ট ফ্যান এডিশন ফোন Samsung Galaxy S23 FE 5G লঞ্চ করে, যাতে সাশ্রয়ী মূল্যে কোম্পানির ফ্ল্যাগশিপ লাইনআপ Galaxy S23-এর হাই-প্রিমিয়াম ফিচারগুলি ব্যবহারের সুবিধা দেওয়া হয়। আর লঞ্চের পরপরই বাজারে এই স্মার্টফোনটি বাজারে বেশ সাড়া ফেলে, প্রচুর মানুষের পছন্দের তালিকায় জায়গা করে নেয় এর ডিজাইন এবং ফিচার। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘ সময় ধরে এই ফোনটি কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর! এখন কোনো সেল ছাড়াই এই Samsung Galaxy S23 FE 5G ফোনটি এর লঞ্চ প্রাইস থেকে হাজার হাজার টাকা কম দামে কেনার সুযোগ মিলছে। ফ্ল্যাট ডিসকাউন্ট, কুপন ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার ইত্যাদি মিলিয়ে আপনি Amazon থেকে এটি প্রায় ২০ হাজার টাকা বাঁচিয়ে কিনতে পারবেন। আসুন এক নজরে দেখে নিই, Samsung Galaxy S23 FE-তে উপলব্ধ অফার এবং এর ফিচারসমূহ।

এখন বিশাল ডিসকাউন্টে মিলছে Samsung Galaxy S23 FE ফোনটি

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ছিল ৫৯,৯৯৯ টাকা, তবে এখন অ্যামাজন ইন্ডিয়ায় এই ফোনটি ৫৪,৮৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ২,০০০ টাকার কুপন ডিসকাউন্ট কাজে লাগানো যাবে, আবার এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করা হলে মিলবে ১০,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

এছাড়াও যদি পুরোনো ফোনের বদলে স্যামসাংয়ের ফ্যান এডিশনের এই প্রিমিয়াম স্মার্টফোনটি অর্ডার করা হয়, তাহলে ২৯,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে (শর্তাবলি প্রযোজ্য)। অর্থাৎ, কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে ফোনটি আপনি মাত্র ১৩,৩৯৯ টাকায় পেয়ে যাবেন, যা নিঃসন্দেহে অস্বাভাবিক অফার!

Samsung Galaxy S23 FE-র স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব অক্টা-কোর এক্সিনস ২২০০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার ফটোগ্রাফির জন্য ফোনটিতে পাবেন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। উল্লেখ্য, এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি মিন্ট, পার্পল ও গ্রাফাইট কালারে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥