ভ্যালেন্টাইন ডে-তে গিফ্ট দিন এই ফোন, 6499 টাকায় iPhone-এর মতো ডিজাইন, আছে বহু কাজের ফিচারও

Updated on:

Tecno-pop-8-with-best-features-and-design-available-in-6499-rs-check-feature-and-offer

সামনেই ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day), ফলত ভালোবাসার মানুষটির মুখে হাসি ফোটাতে সকলেই অনেক কিছু বিশেষ প্ল্যান করে রাখছেন। এমতাবস্থায় আপনি যদি আপনার কাছের মানুষটির সাথে ভালো সময় কাটানোর পাশাপাশি তাকে কম বাজেটে একটি ভালো ফোনও উপহার দিতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে সেরা বিকল্পের সন্ধান। আসলে আজ আমরা আপনার জন্য নিয়ে এসেছি একটি সেরা এন্ট্রি-লেভেল স্মার্টফোনের ডিল – এক্ষেত্রে আইফোনের স্টাইলিশ ডিজাইনওয়ালা Tecno Pop 8 ফোনটি মাত্র ৬,৪৯৯ টাকায় পেয়ে যাবেন, আর এই ফোনে থাকবে 5000mAh ব্যাটারি থেকে ডুয়াল স্টেরিও স্পিকারের মতো ফিচার। আসুন, এক নজরে দেখে নিই Tecno Pop 8-এ উপলব্ধ অফার এবং বৈশিষ্ট্যাবলী।

Tecno Pop 8 ফোনের দাম, অফার

টেকনো পপ ৮ স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম (৪ জিবি ইনস্টলড্ + ৪ জিবি ভার্চুয়াল) এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ৭,৭৯৯ টাকা, তবে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে এখন এটি ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। এতে কোনো ব্যাঙ্ক অফার নেই, তবে পুরোনো ফোনের বিনিময়ে সর্বোচ্চ ৬,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যেতে পারে (শর্তাবলি প্রযোজ্য)।

Tecno Pop 8 ফোনের স্পেসিফিকেশন

টেকনো পপ ৮ স্মার্টফোনের প্রথম যে ফিচারটি চোখে আসে, তা হল এর ডায়নামিক পোর্ট যা আদতে অ্যাপল আইফোনের ডায়নামিক আইল্যান্ড ফিচার থেকে অনুপ্রাণিত। ফোনটিতে বড় ৬.৫৬ ইঞ্চি ডট-ইন ডিসপ্লেও রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ – এন্ট্রি-লেভেল ডিভাইসে এই রিফ্রেশ রেট দেখা যায়না। এদিকে পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর টি৬০৬ প্রসেসর, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাবেন। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

এছাড়াও ফটোগ্রাফির জন্য এই ফোনে ১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এমনকি মিলবে ডিটিএস প্রযুক্তিসহ ডুয়াল স্টেরিও স্পিকারও। ফোনটি দুটি রঙের বিকল্পে কেনার জন্য উপলব্ধ – গ্র্যাভিটি ব্ল্যাক ও মিস্ট্রি হোয়াইট।

সঙ্গে থাকুন ➥