পাত্তা পাবে না অন্য স্মার্টওয়াচ, boAt Lunar Connect Pro এবং Lunar Call Pro কম দামে ভারতে লঞ্চ হল

Published on:

boAt Lunar Connect Pro Call Pro launched India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল দেশীও ব্র্যান্ড boAt এর নতুন Lunar Connect Pro এবং Lunar Call Pro স্মার্টওয়াচ। নতুন এই ঘড়ি দুটি সংস্থার প্রিমিয়াম প্রোডাক্ট। তাছাড়া কোম্পানিটি দাবি করেছে, এগুলি ব্র্যান্ডের প্রথম ওয়্যারেবল সিরিজ, যাতে ওয়াচফেস স্টুডিও এবং সেন্সএআই (SensAi) টেকনোলজি উপলব্ধ। আবার ঘড়ি দুটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Lunar Connect Pro এবং Lunar Call Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Lunar Connect Pro এবং Lunar Call Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট লুনার কানেক্ট প্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে,১০,৯৯৯ টাকা। এটি মেটালিক ব্ল্যাক, অ্যাক্টিভ ব্ল্যাক, ইন্ক্ ব্লু এবং চেরি ব্লসম, এই চারটি কালার অপশনে এসেছে। অন্যদিকে লুনার কল প্রো স্মার্টওয়াচটি মেটালিক ব্ল্যাক, চারকোল ব্ল্যাক, ডিপ ব্লু এবং চেরি ব্লসম কালারে উপলব্ধ। বাজারে এই স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ৬,৯৯০ টাকা। তবে বর্তমানে সংস্থার নিজস্ব ওয়েবসাইটে স্মার্টওয়াচ দুটি ৩,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যদিও এই সুযোগ সীমিত সময়ের জন্য।

boAt Lunar Connect Pro এবং Lunar Call Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট লুনার কানেক্ট প্রো এবং লুনার কল প্রো স্মার্টওয়াচ দুটি গোলাকার ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া সংস্থাটি দাবি করেছে, নতুন এই দুটি মডেল পূর্বসূরীর তুলনায় আরো দ্রুত কাজ করবে এবং ঘড়ি দুটিতে প্রিমিয়াম লুক দেওয়ার জন্য থাকছে মেটালিক স্ট্র্যাপ।

এছাড়া আগেই বলা হয়েছে, ঘড়ি দুটিতে রয়েছে ওয়াচফেস স্টুডিও, যা বোট ক্রেস্ট অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। সেই সঙ্গে ঘড়ি দুটি ইন্টারচেঞ্জেবল ওয়াচফেস অফার করবে। এদিকে নতুন এই দুটি স্মার্টওয়াচ সেন্সএআই এবং স্টান্সবিম সহ অ্যাপোলো৩ চিপসেট‌ দ্বারা চালিত। শুধু তাই নয়, ঘড়ি দুটিতে ব্লুটুথ কলিংয়ের জন্য থাকছে এইচডি মাইক এবং স্পিকার।

আবার পাওয়ার ব্যাকআপের জন্য boAt Lunar Connect Pro এবং Lunar Call Pro স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ২৬৮ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥